পঞ্চায়েতে খারাপ ফলের জের, ঝাড়গ্রামে ব্যাপক রদবদল তৃণমূলে…

শেয়ার করুন সকলের সাথে...
  • 21
    Shares

ওয়েবডেস্কঃ পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের দুই জেলা ঝাড়গ্রাম আর পশ্চিম মেদিনীপুরে খারাপ ফল করেছে শাসকদল তৃণমূল। জেলা পরিষদের দখল তৃণমূল ধরে রাখলেও গ্রাম পঞ্চায়েত স্তরে ওই দুই জেলায় বিজেপির কাছে ব্যাপক ধাক্কা খেয়েছে রাজ্যের শাসক দল।

তৃণমূলের শীর্ষ নেতৃত্বের তরফ থেকে ঝাড়গ্রাম দেখভালের দায়িত্ব পার্থ চট্টোপাধ্যায়ের। খারাপ ফলাফলের জেরে পার্থকে দায়িত্ব থেকে মমতা সরাননি। কিন্তু তিনি জানিয়ে দিয়েছিলেন, ঝাড়গ্রামের সংগঠন এ বার থেকে তিনি নিজেই দেখভাল করবেন।

এবার ব্যাপক রদবদল হয়ে গেল ঝাড়গ্রাম জেলা তৃণমূলে। সোমবার সকালে মমতা বন্দ্যোপাধ্যায় নিজের বাড়িতে হয় বৈঠক। সেখানেই রদবদলের সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, এই বৈঠকে উপস্থিত ছিলেন দলের মহাসচিব তথা ঝাড়গ্রামের দায়িত্বপ্রাপ্ত নেতা পার্থ চট্টোপাধ্যায়। ছিলেন দুই জেলার অধিকাংশ বিধায়ক এবং গুরুত্বপূর্ণ নেতারা। পাঁচটি ব্লকের সভাপতি বদল করেছেন দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়।

উল্লেখ্য, ঝাড়গ্রাম জেলার পাঁচটি ব্লকে এ দিন দলের নতুন সভাপতি মনোনীত করেছেন মমতা বন্দোপাধ্যায়। জামবনি ব্লকের নতুন সভাপতি হয়েছে নিশীথ মাহাত, সাঁকরাইলের নতুন সভাপতি হয়েছেন সোমনাথ মহাপাত্র। লালগড়ের দায়িত্ব পেয়েছেন শ্যামল মাহাত, ঝাড়গ্রাম গ্রামীণের দায়িত্ব পেয়েছেন রবীন্দ্রনাথ মাহাত এবং বেলপাহাড়ির সভাপতি করা হয়েছে বুবাই মাহাতকে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 21
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~