খবর ২৪ ঘন্টা

ত্রিপুরায় পঞ্চায়েত উপনির্বাচন ঘিরে আক্রান্ত তৃণমূল কর্মীরা, অভিযোগের তীর শাসক বিজেপির দিকে…

শেয়ার করুন সকলের সাথে...

গত ৪ই সেপ্টেম্বর নির্ধারিত সূচি মেনে ৩২০৭টি গ্রাম পঞ্চায়ত ১৬১টি পঞ্চায়েত সমিতি এবং ১৮টি জেলা পরিষদের মনোনয়ন দেওয়ার ব্যাবস্থা করেন ত্রিপুরা রাজ্য নির্বাচন কমিশন।

তৃণমূল নেতা কর্মীরা বিডিও অফিসে নির্বাচন সংক্রান্ত অধিবেশনে অংশ নেন। অভিযোগ সেখান থেকে বেরোনোর পর এবং নোমিনেশন ফর্ম নিয়ে ফেরার পথে কমলপুর সোনামুড়া সহ বিভিন্ন অঞ্চলে বিডিও অফিসের বাইরে তাদের আক্রমণ করে শাসক বিজেপি আশ্রিত গুন্ডাবাহিনী। তৃণমূল নেতা কর্মীদের থেকে নোমিনেশন ফর্ম ছিনিয়ে নিয়ে তাদের হুমকি এবং ভীতি প্রদর্শন করা নিয়ে উত্তেজনার পারদ চরমে ওঠে।

ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি আশিষলাল সিং এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, “বিজেপির কয়েকশো গুন্ডাবাহিনী আমাদের নেতা কর্মীদের থেকে নোমিনেশন ফর্ম ছিনিয়ে নিয়ে তাদের হুমকি এবং ভীতি প্রদর্শন করার চেষ্টা করে এবং বলতে থাকে কোন বিরোধী দলকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দেওয়া হবেনা মুখ্যমন্ত্রীর নির্দেশ” । আশিষবাবু আরও বলেন, এ রাজ্যে আজ গণতন্ত্র সম্পূর্ণ বিপন্ন । এটা নির্বাচন না নির্বাচনের নামে প্রহসন? ত্রিপুরাবাসী ভোটবাক্সে এর যোগ্য জবাব দেবে।

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে এবং নির্বাচনে প্রতিদ্বন্দ্বিততা করার সুযোগ এবং  নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য  নির্বাচন কমিশনের কাছে আর্জি করেছেন তৃণমূল কর্মীরা।

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...