মৃত পুলিশ আধিকারিকের পরিবারের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী

শেয়ার করুন সকলের সাথে...
  • 17
    Shares

অবশেষে বুলন্দশহরে মৃত পুলিস আধিকারিকের পরিবারের সঙ্গে দেখা করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পুলিশ ইন্সপেক্টর সুবোধের মৃত্যুর পর যোগী আদিত্যনাথের আচরণ নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন বিরোধীরা। ঘটনার দিন তিনি রাজস্থানে ভোট প্রচারে ছিলেন। সেখান থেকে ফিরে সোজা চলে যান গোরক্ষপুরে লাইট অ্যান্ড সাউন্ড শো দেখতে। সেই অনুষ্ঠান থেকে নিহত পুলিশ অফিসারের পরিবারের জন্য আর্থিক ক্ষতিপূরণ ও সরকারি চাকরির প্রতিশ্রুতি দিয়ে দায়িত্ব সারেন। এতে ক্ষোভ আরও বেড়ে যায়। বিরোধীরা মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি করে। তাঁরা প্রশ্ন তোলেন, মুখ্যমন্ত্রীর লাইট অ্যান্ড সাউন্ড শো দেখার সময় ছিল। কিন্তু নিহত পরিবারের দুর্দশার কথা শোনার সময় ছিল না?‌ এই পরিস্থিতিতে আদিত্যনাথ দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দেন।
এর আগে পুলিশ ইতিমধ্যে এই ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে। কিন্তু এফআইআরে নাম থাকা মূল অভিযুক্ত বজরং দলের নেতা যোগেশ রাজ এখনও ফেরার। এদিকে, ডিজিপি ওপি সিংও পরে জানান, ‘ঘটনায় দোষীরা শাস্তি পাবে। মুখ্যমন্ত্রী সুবোধ সিংয়ের পরিবারকে আশ্বস্ত করে জানিয়েছেন যে, সরকার তাঁদের সঙ্গেই রয়েছে।’ তাঁদের সবরকম সহযোগিতা করা হবে।’‌ ইতিমধ্যে সুবোধ সিংয়ের খুনে উচ্চপর্যায়ের তদন্তও শুরু হয়েছে।
অনেক বিতর্কের পর বৃহস্পতিবার লখনউয়ে মুখ্যমন্ত্রীর বাসভবনে যান নিহত পুলিস অফিসার সুবোধ কুমার সিংয়ের স্ত্রী, দুই ছেলে এবং বোন। উপস্থিত ছিলেন রাজ্য পুলিশের ডিজিপি ও পি সিং। জানা গিয়েছে, সুবোধ কুমারের পরিবারকে ন্যায় পাওয়ার ব্যাপারে আশ্বাস দিয়েছেন যোগী। পাশাপাশি দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন।

Facebook Comments


শেয়ার করুন সকলের সাথে...
  • 17
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found