আদালতে যেতে পারেন খেলরত্ন না পাওয়া ক্ষুব্ধ পুনিয়া….

শেয়ার করুন সকলের সাথে...
  • 13
    Shares

সম্প্রতি ১১ সদস্যের নির্বাচক কমিটি খেলরত্ন সম্মানের জন্য মনোনীত করেছেন কোহলি ও চানু দুই ক্রীড়াব্যক্তিত্বকে। এতেই ক্ষুব্ধ হয়েছেন বজরং পুনিয়া।যেসব প্রতিযোগীতা বা চ্যাম্পিয়নশিপকে নির্ণায়ক হিসেবে ধরা হয় রাজীব খেলরত্নের জন্য তার উপর ভিত্তি করেই প্রত্যেকের পারফরম্যান্স শিট তৈরি হয় যেখানে ভারত্তোলক চানু ৪৪ এবং কোহলি ০ পয়েন্ট স্কোর করে চূড়ান্ত হয়েছেন খেলরত্নের জন্য।
সর্বোচ্চ ক্রীড়াসম্মানের জন্য প্রতিযোগীতার তালিকায় রয়েছে অলিম্পিক/প্যারালিম্পিক, ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ/ ওয়ার্ল্ড কাপ, এশিয়ান গেমস, কমনওয়েলথ গেমস। ফলে কোহলির শূন‍্য পয়েন্ট পাওয়া খুবই স্বাভাবিক।

অপরদিকে এশিয়ান গেমসে স্বর্ণপদক জয়ী বজরং পুনিয়া বা ভিনেশ ফোগত দুজনেই ৮০ পয়েন্ট স্কোর করে ব্রাত্যই থেকে গেলেন। দীপা মালিকের পয়েন্ট ও ৭৮.৪। মনিকা বাত্রা (৬৫), বক্সার বিকাশ কৃষাণ (৫২) কিংবা তীরন্দাজ অভিষেক বর্মা (৫৫.৩) সবাই পয়েন্টের বিচারে এগিয়ে থাকলেও চূড়ান্ত তালিকায় স্থান পাননি ‌।এদেরকে এড়িয়ে কোহলি কীভাবে রাজীব খেলরত্নের দাবিদার হতে পারেন, প্রশ্ন তুলেছেন পুনিয়া। সর্বোচ্চ ক্রীড়াসম্মান না পাওয়ায় হতাশ বজরং।তাই দেশের সর্বোচ্চ ক্রীড়াসম্মান প্রদানে স্বজনপোষণের অভিযোগ তুলে প্রয়োজনে আদালতে যাওয়ার হুমকি দিয়েছেন পুনিয়া।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 13
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~