খুনের হুমকি দিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ~ মুখ খুললেন পর্ন-তারকা …

শেয়ার করুন সকলের সাথে...
  • 48
    Shares

ওয়েব ডেস্ক,নিজস্ব প্রতিনিধিঃ  তাকে খুনের হুমকি দিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প৷ ট্রাম্পের সঙ্গে তাঁর যৌন সম্পর্ক ছিল, সেকথা যাতে সামনে এসে না পড়ে, তাই এই হুমকি বলে জানিয়েছেন পর্ন তারকা স্টরমি ড্যানিয়েল৷ চুপ করে থাকতে হবে, না হলে জীবন বিপন্ন হতে পারে! মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের কথা জনসমক্ষে এনে জীবনহানির আশঙ্কায় ভুগছেন এই পর্ন তারকা৷

২০০৬ সালে স্টরমি সঙ্গে তাঁর ঠিক কেমন সম্পর্ক গড়ে উঠেছিল তা জানাতে আপত্তি ছিল না ট্রাম্পেরও, জানিয়েছেন স্টরমি। কিন্তু এই সম্পর্কের কথা ধামাচাপা দেওয়ার জন্য ট্রাম্পের পক্ষ থেকে প্রথম তোড়জোড় শুরু হয় ২০১১ সালে।

২০১১ সালে ১৫ হাজার মার্কিন ডলারের বিনিময়ে নিজের জীবনী বিক্রি করতে চেয়েছিলেন পর্ন তারকা স্টরমি৷ মার্কিন যুক্তরাষ্ট্রের একটি ম্যাগাজিন তাঁর জীবনী কিনতে চেয়েছিল বলে দাবি করেছেন তিনি৷ ২০১৬ সালের মার্কিন নির্বাচনের আগে একটি চুক্তিও স্বাক্ষর করেছিলেন, দাবি স্টর্মি ড্যানিয়েলের।

টেলিভিশন সাক্ষাৎকারে পর্ন তারকা জানিয়েছেন, তাঁকে অতীতের কথা ভুলে যাওয়ার জন্য হুমকি দেওয়া হয়। তিনি মনে করছেন সত্যি কথা বলছেন বলেই তাঁকে সরিয়ে ফেলার হুমকি আসছে৷ তিনি জানিয়েছেন প্রকাশ্যে এক ব্যক্তি ট্রাম্পের হয়ে তাঁকে হুমকি দিয়ে বলেছে ট্রাম্পকে একা ছেড়ে দিতে, নয়তো ফল ভোগ করতে হবে স্টরমিকে৷

এর আগে জানা গিয়েছিল, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে চুক্তি ভঙ্গের দায়ে পর্ন তারকা স্টরমি ড্যানিয়েলস এর কাছে ২ কোটি ডলার বা প্রায় ১৬৬ কোটি ৩৭ লাখ টাকা দাবি করেন ট্রাম্পের আইনজীবী। ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন বলেন পর্ন তারকা স্টরমি ড্যানিয়েলস ২০১৬ সালের নির্বাচনের আগে মুখ না খোলা যে চুক্তি আবদ্ধ হয়েছিলো৷ এখনও পর্যন্ত বিশ বার লঙ্ঘন করেছে বলে অভিযোগ করেন তিনি।

পর্ন তারকার মুখ বন্ধ রাখতে যে অর্থের বিনিময়ে চুক্তি হয়েছিলো তার ক্ষতি পূরণ হিসাবে এই টাকা দাবি করেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন।

Image result for Porn star says she was warned to keep silent about Trump

স্টরমির আসল নাম স্টেফ্যানি ক্লিফোর্ড। ক্লিফোর্ড এক বিবৃতিতে বলেন, আমার সঙ্গে ট্রাম্পের যে চুক্তি হয়েছিল, তা বাতিল হয়ে গেছে। তার সাথে আমার গোপন সম্পর্কের বিষয়ে আমি এখন প্রকাশ্যে আলোচনা করতে পারি। স্টেফ্যানি ক্লিফোর্ড ২০১১ সালের টার্চ ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাতকারে সর্বপ্রথম যৌন সম্পর্কের কথা স্বীকার করেন।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 48
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.