Home আপডেট অভিষেকের সঙ্গে কী কথা হয়েছিল হিরণের, ফাঁস করলেন অজিত মাইতি

অভিষেকের সঙ্গে কী কথা হয়েছিল হিরণের, ফাঁস করলেন অজিত মাইতি

অভিষেকের সঙ্গে কী কথা হয়েছিল হিরণের, ফাঁস করলেন অজিত মাইতি

বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে কাঁচা জালিয়াত বলে কটাক্ষ করলেন তৃণমূল নেতা অজিত মাইতি। পশ্চিম মেদিনীপুরে তৃণমূলের কো-অর্ডিনেটরের সঙ্গে সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে ছবি ভাইরাল হয়। তবে হিরণের দাবি, ওই ছবি সুপারইমপোজ করা হয়েছে। তবে ছবি আসল বলে নিজের অবস্থানে অনড় রয়েছেন অজিতবাবু।

শনিবার অজিতবাবু বলেন, ‘উনি হাজারটা সাংবাদিক সম্মেলন করতে পারেন, তাতে কী আসে যায়? কাল যে তৃণমূলে আসবেন তার গ্যারান্টি নেই। আর উনি যে অভিষেকের কাছে গিয়েছিলেন সেটা সত্যি। যে ছবি সামনে এসেছে সেটাও সত্যি।’

অজিতবাবুর দাবি, ‘অভিষেককে হিরণ বলেছিলেন, বিজেপিতে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে। জবাবে অভিষেক বলেন, সবই বুঝলাম। কিন্তু আমাদের দলে এখন নিচ্ছি না। প্রয়োজন হলে ডেকে নেব। এর পর হিরণ বলেন, আমি উত্তরের অপেক্ষায় থাকব।’

অজিত মাইতি বলেন, ওর সত্যি কথা বলার সৎ সাহস নেই। তার ওপর আবার ভুয়ো ছবি ছড়িয়ে দিল। আসল ছবিতে আমি ছিলাম। পরের ছবিতে ভ্যানিশ। এরকম কাঁচা জালিয়াতি কতদিন চলবে?

হিরণের পালটা দাবি, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে তিনি গিয়েছিলেন বলে দাবি করে যে ছবি প্রকাশিত হয়েছে সেটি ভুয়ো। সব মিলিয়ে হিরণকে নিয়ে থেমেও থামছে না শোরগোল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here