Home বিনোদন ফের আসছে ‘বস ৩’, জিতের বিপরীতে কী থাকবে নতুন মুখ?

ফের আসছে ‘বস ৩’, জিতের বিপরীতে কী থাকবে নতুন মুখ?

ফের আসছে ‘বস ৩’, জিতের বিপরীতে কী থাকবে নতুন মুখ?

[ad_1]

ফের নতুন চমক। চেঙ্গিজ সিনেমার সাফল্যের পর আবার আসছে নতুন ছবি। জিৎ অভিনীত অন্যতম সুপারহিট সিনেমা ‘বস’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি আসতে চলেছে।

জানা গেছে, ‘বস ৩’ সিনেমার জন্য গোপনে প্রস্তুতি নিচ্ছেন জিৎ। ‘বস ৩’ ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন বাবা যাদব। এই ছবিতে জিতের সঙ্গে দেখা যেতে পারে নতুন মুখকে। আপাতত, ‘বস ৩’ ছবির চিত্রনাট্য নিয়েই নাকি নানা বৈঠকে বসছেন জিৎ ও তার টিম।

‘বস’ সিনেমার প্রথম অধ্যায় মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। এতে জিতের বিপরীতে ছিলেন শুভশ্রী। মুক্তির পর তুমুল আলোড়ন তুলেছিল ছবিটি। এরপর ২০১৭ সালে মুক্তি পায় ‘বস ২’। সেই ছবিতেও জুটি বেঁধেছিলেন জিৎ ও শুভশ্রী। তবে এই ছবিতে দেখা গিয়েছিল ইন্দ্রনীল সেনগুপ্ত, নুসরাত ফারিয়াকে।

এই সিনেমাটি বানানোর আগে অন্য একটি প্রোজেক্ট সারবেন বাবা যাদব। যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহানকে নিয়ে একটি নতুন সিনেমা বানাতে চলেছেন তিনি। আর সেই ছবিটিও একটি বাণিজ্যিক ঘরানার হবে।

চেঙ্গিজ মুক্তির আগেই বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমাদ্দারের সঙ্গে ‘মানুষ’ ছবির ঘোষণা করেছেন জিৎ।

পাশাপাশি সৌভিক কুন্ডুর পরিচালনায় ‘বুমেরাং’ নামক একটি ছবিরও ঘোষণা করেছেন তিনি। একটি অ্যাকশন ছবি অন্য আরেকটি কমেডি ছবি বলেই জানা যায়। তবে শোনা যাচ্ছে, তাঁর আগেই বস ৩-এর শুট করবেন জিৎ, এমনটাই খবর। যদিও জিতের টিম এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছে।

জিৎ অভিনীত ‘চেঙ্গিজ’ মুক্তির প্রথমদিন বক্স অফিসে খুব একটা ভালো ফলাফল না করলেও, ইদের দিন খুবই ভালো ব্যবসা করেছিল এই ছবি। যদিও দ্বিতীয় দিনের তুলনায় তৃতীয় দিন বক্স অফিসে কিছুটা পিছিয়ে পরেছিল জিতের এই ছবি। সেই কারণে সোশ্যাল মিডিয়ায় ‘চেঙ্গিজ’ কে ফ্লপের তকমা দিয়ে ট্রোল করতেও ছাড়েনি নেটজনতার একাংশ।

সত্তরের দশকের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘চেঙ্গিজ’। সেন্ট্রাল কলকাতা, ডক, ইস্ট কলকাতায় তখন ডনেদের রাজ। কিন্তু তারা কেউ ইতিহাস গড়তে পারেনি বা ইতিহাসের মোড় ঘোরাতে পারেনি, যে ইতিহাস বদলেছে সে হল জয়দেব সিং ওরফে চেঙ্গিজ। কেন জয়দেব থেকে চেঙ্গিজ হয়ে উঠল সে, যার বাবা ও মামা পুলিস সে কী করে হয়ে উঠল ড্রাগের ব্যবসায়ী সেই গল্পই লিখেছেন বলিউডের অ্যাকশন থ্রিলার স্পেশালিস্ট গল্পকার-পরিচালক নীরজ পান্ডে এবং রাজেশ গঙ্গোপাধ্যায়। বাংলা থেকে উত্তরপ্রদেশ এমনকী বাংলাদেশেও তার রাজ।

এই ছবিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন টলিপাড়ার নতুন মুখ সুস্মিতা চট্টোপাধ্যায়। জিতের নতুন ছবির প্রশংসা করে, দিন কয়েক আগেই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বলেন, ‘বাংলায় মশালা এন্টারটেনার ছবি ফিরিয়ে আনার প্রথম এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ হয়ে উঠতে পারে চেঙ্গিজ।‘

ছবি- ইন্সটাগ্রাম 

আরও পড়ুন: ফের বিয়ের সানাই টলিউডে, কী জানালেন অনামিকা ও উদয় বিয়ের ব্যাপারে?

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here