Categories: বিনোদন

বি-টাউনে পা রাখলেন রণবীর কাপুরের দিদি ঋদ্ধিমা, কোথায় দেখা যাবে নিতু কন্যাকে?


প্রত্যেক পরিবারেরই একটি নিয়ম থাকে, যা মেনে চলতে হয় পরিবারের সদস্যদের। তেমনই কিছু নিয়ম-কানুন ছিল বলিউড–র বিখ্যাত কপুর পরিবারের। বাড়ির কোন বউ বা মেয়ে সিনেমা জগতে অভিনয় করতে পারবেন না। রাজ কাপুর যে নিয়ম চালু করেছিলেন তা মেনে চলতেন সকলে।

তবে সময়ের সাথে সাথে নিয়ম বদলেছে, বদলেছে মানুষ। নিয়মের শিথিলতাও এসেছে অনেকটা। সেই নিয়ম লংঘন করার এবার দুঃসাহস দেখালেন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুর। কাপুর পরিবারের সদস্য হয়েও কারিশ্মা কাপুর এবং করিনা কাপুর খান সসম্মানে অভিনয় করেছেন  এতকাল। করিশমা কাপুরের মা বনি কাপুরের সঙ্গে পরিবারের বনিবনা না হওয়ায় তিনি বেরিয়ে গেছিলেন পরিবার থেকে। আলাদা থাকতে শুরু করেছিলেন মেয়েদের নিয়ে। যদিও নিতু কাপুর ভদ্র বৌমার মত মেনে চলেছিলেন পরিবারের সমস্ত রীতিনীতি।

ঋষি কাপুর এবং নিতু কাপুরের দুই সন্তান রণবীর এবং ঋদ্ধিমা। কাপুর পরিবারের অন্য সদস্যরা অভিনয় করলেও এতদিন অভিনয় জগত থেকে দূরে সরে ছিলেন রণবীর কাপুরের দিদি ঋদ্ধিমা। এত বছর লাইম লাইট থেকে দূরে থাকার পর অবশেষে অভিনয় করার সিদ্ধান্ত নিলেন তিনি।ওটিটি প্লাটফর্মে সবথেকে চর্চিত অনুষ্ঠান ‘ফেবুলাস লাইফ অফ বলিউড হাউসওয়াইভস’ সিরিজের পরবর্তী সিজনে না কি দেখা যাবে ঋদ্ধিমাকে। ২০২০ সালে ডিজিটাল প্লাটফর্মে শুরু হয়েছিল এই চর্চিত ওয়েব সিরিজটি। অভিনেতাদের স্ত্রী বিশেষ করে যারা একেবারে গৃহিনী তাদের জীবন আদৌ কে মন সেটাই দেখানো হয়েছিল এই সিরিজে।

এই সিরিজের প্রথম পর্বে দেখা গেছে নিলাম কোঠারি, মাহিপ কাপুর, ভাবনা পান্ডে এবং সীমা কিরণ সাজেদকে। প্রথম সিজনটি দেখেই বেশ খুশি হয়ে গিয়েছিলেন দর্শকরা। এমন একটি অসাধারণ সিরিজের পরবর্তী পার্টগুলি দেখার জন্য এতদিন অপেক্ষা করেছিলেন সকলে এবার আস্তে চলেছে নতুন একটি সিজন। নির্মাতারা এতদিন নতুন সিরিজের জন্য নতুন মুখ চাইছিলেন তাই অবশেষে তারা বেছে নিলেন ঋদ্ধিমাকে।

ঋদ্ধিমার স্বামী ভরত সাহানি অভিনয় জগতের সঙ্গে সরাসরি যুক্ত না হলেও ঋদ্ধিমা নিজে নামী পরিবারের সন্তান। অনুষ্ঠানের নির্মাতাদের তরফ থেকে এই সিরিজের জন্য কথা বলা হলে রাজি হয়ে যান ঋদ্ধিমা। ২০১৬ সালে একটি গহনা সংস্থা এবং ২০১৮ সালে একটি পোশাক সংস্থা প্রতিষ্ঠা করেন ঋদ্ধিমা। তবে যত বড় ব্যবসায়ী হন না কেন, ঋদ্ধিমাও সমস্ত বেড়া টপকে অবশেষে ঝাপিয়েই বললেন অভিনয়ের এই মহা সমুদ্রে।

ছবি- ইন্সটাগ্রাম



খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

খবর ২৪ ঘন্টা

Recent Posts

Sundarbans forest worker killed: সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু

চোরশিকারীদের হাতে বনকর্মী খুনের ঘটনায় মামলা দায়ের করে তদন্ত শুরু করল সন্দরবন কোস্টাল থানার পুলিশ।…

4 hours ago

দেশের প্রেসিডেন্ট ও বিদেশমন্ত্রীকে নিয়ে ভেঙে পড়ল ইরানি হেলিকপ্টার

তেহরান: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি এবং বিদেশমন্ত্রী হোসেন আমিরাবদোল্লাহিয়ানকে নিয়ে একটি হেলিকপ্টার দেশের প্রত্যন্ত পাহাড়ি…

4 hours ago

CPM leader arrest with money: ভোটের মধ্যে সীমান্তে প্রচুর বাংলাদেশি মুদ্রা সহ ধৃত CPM নেতা, শাস্তির দাবি TMC-র

সীমান্তের কাঁটাতার পেরিয়ে গরু পাচার বা সোনা পাচারের অভিযোগ নতুন কিছু নয়। এবার সীমান্তে প্রচুর…

5 hours ago

Hotel owner beaten: হোটেল থেকে AC-র রিমোট, চাবি চুরির চেষ্টা, বাধা দেওয়ায় তারাপীঠে আক্রান্ত মালিক

টাকা বা সোনা নয়, এসির রিমোট, চাবি চুরির চেষ্টা, তাও আবার একটি হোটেল থেকে। আর…

5 hours ago

২৫ দিন পর বাড়ি ফিরে এলেন ‘তারক মেহতা…’র ‘নিখোঁজ’ অভিনেতা গুরুচরণ সিং

ডেস্ক: দিনপঁচিশেক ‘বেপাত্তা’ পর বাড়ি ফিরে এলেন হিন্দি সিরিয়ালের অভিনেতা গুরুচরণ সিং। জনপ্রিয় সিরিয়াল ‘তারক…

5 hours ago

Illegal construction: বেআইনি নির্মাণ কীভাবে রুখতে হবে? সব পুরসভাকে পুস্তিকা পাঠাল পুর দফতর

গার্ডেনরিচ কাণ্ডের পরে একাধিক কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে কলকাতা পুরসভা। তবে বেআইনি নির্মাণের অভিযোগ শুধু…

5 hours ago