Home বিনোদন অতীতে কী ভুল করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া? জানালেন নিজের মুখেই

অতীতে কী ভুল করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া? জানালেন নিজের মুখেই

অতীতে কী ভুল করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া? জানালেন নিজের মুখেই

[ad_1]

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি অনেক আগেই বলিউডে সীমানা অতিক্রম করেছিল। এখন তার খ্যাতি পুরো দেশ জুড়ে ছড়িয়েছে।

তবে অতীতের কিছু ভুল থেকে তিনি যা শিক্ষা পেয়েছেন সেইসব অজানা তথ্য  জানালেন নিজের মুখে।

অভিনেত্রী বলেন, ‘ছোটবেলা থেকেই বউ সাজার বিষয়টা আমাকে মুগ্ধ করত। যদিও তখন বিয়ের বিষয়টা ঠিকমতো বুঝতাম না। ২০ বছর বয়সেও আমার মনে হয়েছে, আমাকে অন্য কিছু করতে হবে। তবে সঠিক মানুষটাকে পাওয়ার পর সবকিছু ঠিক মনে হয়।’

প্রেম, সম্পর্ক নিয়ে প্রিয়াঙ্কা আরও জানান, ‘আমি এক সময় শুধু সম্পর্কের পিছনে ছুটতাম। একের পর এক সম্পর্কের পিছনে। নিজের কথা ভাবতাম না। ফলে না সম্পর্ক থাকত, না আমার ইচ্ছে। অনেক দেরিতে ব্যাপারটা বুঝতে পারি। এখন নিজেকে বেশি সময় দিই। সম্পর্কও দিব্য রয়েছে। আগের সব সম্পর্কে আমি তো শুধুই পাপোশ হিসেবে ছিলাম। যে ভুলগুলো করেছিলাম। তা এখন আর করি না।”

২০১৮ সালে যুক্তরাষ্ট্রের জোনাস ব্রাদার্স ব্যান্ডের ২৮ বছর বয়সী নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। ১০ বছরের ব্যবধান থাকলেও দু’জনে দাম্পত্যে জীবনে সুখে রয়েছে।

ভরত ছবিতে সালমন খানের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। সবকিছু ঠিকঠাক এগোলেও শেষ পর্যন্ত ভরত থেকে সরে যান তিনি। নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই সালমনর সিনেমা থেকে সরে এসেছেন তিনি। শোনা যায় এমন গুঞ্জন। যদিও পিগির ঘনিষ্ঠ মহলের তরফে জানা যায়, পারিশ্রমিক নিয়ে খুশি নন তিনি। সেই কারণেই সালমন খানের সিনেমা থেকে বেরিয়ে গিয়েছেন তিনি।

ভিডিও-ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here