Home আপডেট অভিষেকের সভায় যাওয়ার জন্য মানসিক চাপ দিয়েছে TMC, BJPতে যোগ দিয়ে বললেন মিতালি রায়

অভিষেকের সভায় যাওয়ার জন্য মানসিক চাপ দিয়েছে TMC, BJPতে যোগ দিয়ে বললেন মিতালি রায়

অভিষেকের সভায় যাওয়ার জন্য মানসিক চাপ দিয়েছে TMC, BJPতে যোগ দিয়ে বললেন মিতালি রায়

[ad_1]

শনিবার ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে। পরিয়েছিলেন উত্তরীয়। অভিষেকের মুখেও শোনা গিয়েছিল তাঁর প্রশংসা। ধূপগুড়ির প্রাক্তন তৃণমূল বিধায়ক মিতালি রায়ই রবিবার সকালে যোগ দিলেন বিজেপিতে। রাতারাতি তাঁর এই ভোলবদলে রাজ্য রাজনীতিতে ফের শোরগোল শুরু হয়েছে। ওদিকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে নানা রকম যুক্তি খাড়া করছেন তিনি।

রবিবার সকালে ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচনের ভোটগ্রহণের ২ দিন আগে বিজেপি কার্যালয়ে গিয়ে দলবদল করেন মিতালি রায়। তিনি বলেন, ‘২০২১ সালে বিধানসভা ভোটে পরাজয়ের পর থেকে তাঁর সঙ্গে যোগাযোগ রাখেনি তৃণমূল। আমি বিধানসভা উপ নির্বাচনের প্রচারে বেরোতে চাইনি। আমি বলেছিলাম, আমাকে আমার মতো থাকতে দিন। তার পরও ভোট বৈতরণী পেরোতে তৃণমূল আমাকে প্রকাশ্যে আসার জন্য মানসিক চাপ দিয়েছে।

তিনি বলেন, রাজনীতিত আমাদের পরিবারের ইতিহাস পুরনো। আমি ছাত্র রাজনীতি থেকে উঠে এসেছিলাম। এর পর সক্রিয়ভাবে কামতাপুর আন্দোলন করেছি। উত্তরবঙ্গের মানুষের প্রতি বঞ্চনা নিয়ে বরাবর সরব হয়েছি। এর পর তৃণমূল আমাকে ওদের দলে যোগদান করিয়ে জেলা মহিলা তৃণমূলের সভানেত্রী করে। আমি যখন তৃণমূলে যোগদান করেছিলাম তখন গোটা জেলায় ১ জন মাত্র তৃণমূলের বিধায়ক ছিলেন। আমাকে এর পর বিধায়কের টিকিট দেয়। ২০১৬ সালে ভোটে জিতে বিধায়ক হয়ে শুধু তৃণমূল কর্মীদের জন্য কাজ করিনি, সবার জন্য কাজ করেছি। কিন্তু ২০২১ সালে বিধানসভা নির্বাচনে হারের পর থেকে দলের তরফে কেউ আমার সঙ্গে যোগাযোগ রাখেনি।

এদিন বিজেপিতে যোগদান করে ‘জয় শ্রী রাম’, ‘হর হর মহাদেব’ ধ্বনী তোলেন মিতালিদেবী। বলেন, আমরা সনাতনী। বিজেপিই পারবে রাজ্যের চেহারা বদলাতে।

মিতালি রায়ের দলবদলে তৃণমূলের প্রতিক্রিয়া, উনি ভালো মনে করেছেন তাই গিয়েছেন। দলের এতে কোনও প্রভাব পড়বে না। উনি এমনিতেও প্রচারে অংশগ্রহণ করেননি। তৃণমূল একটা পরিবার। দল ওনার সঙ্গে যোগাযোগ না রাখলেও ওনাকে দলের সঙ্গে যোগাযোগ রাখতে কে বারণ করেছিল’?

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here