Home আপডেট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে বাড়ির সামনে ভিড়, অনুরাগীদের ছোঁয়ায় ভাসলেন নেতা

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে বাড়ির সামনে ভিড়, অনুরাগীদের ছোঁয়ায় ভাসলেন নেতা

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে বাড়ির সামনে ভিড়, অনুরাগীদের ছোঁয়ায় ভাসলেন নেতা

[ad_1]

আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। আর তাই কালীঘাটের বাড়ির সামনে নামল সমর্থকদের ভিড়। গতকাল রাত ১২টার পরই হোয়াটসঅ্যাপ, ফেসবুক, এক্স হ্যান্ডেলে বিপুল পরিমাণ মানুষ তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। জানিয়েছেন, জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল। সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। চলার পথে সাফল্য আসুক— এমন নানা কথা সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়ে লেখা হয়েছে। তবে সেটা এখানেই থেমে থাকেনি। সকাল হতেই ডায়মন্ড হারবারের সাংসদের দীঘার্য়ু কামনা করে নানা মন্দিরে পুজোর আয়োজনও করা হয়। আবার বাড়ির সামনে আসতে শুরু করেন নেতা–কর্মী থেকে সমর্থকরা। বাদ যাননি সাংসদ–বিধায়করা।

রাজ্য–রাজনীতিতে যখন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চক্রব্যুহে ঢোকাতে চাইছে বাকি রাজনৈতিক দল তখন এমন ভিড় নিঃসন্দেহে জনপ্রিয়তার দাবি রাখে। এখন তাঁকে ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্র থেকে হারাতে বিজেপি–সিপিএম–কংগ্রেস একমঞ্চে এসেছে। আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীকে এই লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসাবে সমর্থন করছেন বিরোধী দলগুলির নেতারা। আর তাতেই নওশাদ সিদ্দিকী স্বপ্ন দেখছেন এখানের সাংসদকে প্রাক্তন করবেন। আর আজ, মঙ্গলবার অভিষেক তাঁর অনুরাগীদের ভিড়ে মিশে বুঝিয়ে দিলেন মানুষ তাঁর সঙ্গে আছে। ভোট মানুষই দেবে। তাই কোনও উত্তর দিলেন না।

এদিকে সকাল থেকেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে নেমে পড়েছিল দলীয় কর্মী–সমর্থকদের ঢল। আবার বেশ কিছু সাধারণ মানুষ সেখানে হাজির হয়ে শুভেচ্ছা জানিয়েছেন। তৃণমূল সুপ্রিমো–সহ দলের মন্ত্রী, বিধায়ক, সাংসদ সকলেই শুভেচ্ছা জানান অভিষেককে। তারপর দুপুরবেলায় কয়েক মিনিটের জন্য বাড়ির বাইরে আসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেই চেনা ভঙ্গিতে হাত নেড়ে অনুরাগীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। রীতিমতো বাজনা বাজিয়ে সাংসদকে শুভেচ্ছা জানিয়েছেন অনুগামীরা। আর অনুরাগীদের ছোঁয়ায় আজ জন্মদিন অন্য মাত্রা নিল।

আরও পড়ুন:‌ ‘‌ভণ্ড ভিসি, বিজেপি সাজার চেষ্টা করছেন’‌, বিদ্যুৎকে ফের আক্রমণ করলেন অনুপম

অন্যদিকে সাধারণের মধ্যে ভেসে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সকলের সঙ্গে কথা বললেন। বয়স ঠিক কত হল?‌ আজ, মঙ্গলবার ৩৬ বছরে পা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পুরনো ও নতুন নেতা–নেত্রীদের মধ্যে এই বয়সেই অভিষেক জনপ্রিয় হয়ে উঠেছেন। তাছাড়া নতুন প্রজন্মের ছেলে–মেয়েদের কাছেও বিশেষ আকর্ষণ হয়ে উঠেছেন ডায়মন্ডহারবারের সাংসদ। তবে জন্মদিনকে ঘিরে বাড়িতে বিশেষ কোনও পদ আছে কিনা সেটা খোলসা করেননি অভিষেক। তবে আজ অভিষেককে ঘিরে নৈহাটি থেকে ডায়মন্ডহারবার কর্মীদের উচ্ছ্বাস ছিল তুঙ্গে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here