Home খেলাধুলো অ্যাশেজে অস্ট্রেলিয়ার লিড ২-০

অ্যাশেজে অস্ট্রেলিয়ার লিড ২-০

অ্যাশেজে অস্ট্রেলিয়ার লিড ২-০

[ad_1]

লন্ডন: তিনি চিরকাল বড় ম্যাচের প্লেয়ার। এর আগে একাধিকবার প্রমাণ করেছেন। বিশ্বকাপেও প্রায় একার হাতেই ইংল্যান্ডকে চ্যাম্পিয়ন করেছিলেন বেন স্টোকস। আজ আরও একবার একাই রুখে দাঁড়িয়ে ছিলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে। অ্যাশেজ ২০২৩। আরও এক বার লড়লেন সেই স্টোকস। জনি বেয়ারস্টো যখন বেআক্কেলে ছেলের মতো বল কোথায় আছে না দেখে ক্রিজ ছেড়ে বেরিয়ে আউট হলেন, তখনও অধিনায়কোচিত ইনিংস খেললেন বিগ বেন’।

স্টোকস রবিবারও চেষ্টা করেছিলেন। কিন্তু এ বার পারলেন না। ১৫৫ রান করেও হল না। প্যাট কামিন্সদের পরিকল্পনা ব্যর্থ করতে পারলেন না স্টোকস। লর্ডসে ৪৩ রানে হেরে গেল ইংল্যান্ড।অ্যাশেজের প্রথম ম্যাচে এজবাস্টনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাজ়বল ব্যর্থ হয়। আগ্রাসী ক্রিকেট খেলার নামে ইংল্যান্ডের নেওয়া সিদ্ধান্ত ভুল বলে মনে করেন অনেকেই।

ইংল্যান্ডের এই বাজ়বল ক্রিকেটের সমালোচনা করেছেন বাংলার ক্রিকেটার তথা রাজ্যের মন্ত্রী মনোজ তিওয়ারি। ৬ জুলাই থেকে শুরু হবে সেই টেস্ট। স্টোকস ম্যাচ শেষে বলেন, “আমরা বাকি তিনটে টেস্ট জেতার কথাই শুধু ভাবছি। এই সিরিজ় আমরা ৩-২ ব্যবধানে জিততে চাই।সবাই নীচের সারির ব্যাটার। তাঁদের নিয়েই লড়াই শুরু করলেন স্টোকস।

A 2-0 lead to cherish 🤩 #Ashes #WTC25 pic.twitter.com/rIIUh0KXtp

— ICC (@ICC) July 2, 2023

Tags: Ben Stokes, England vs Australia



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here