Home খেলাধুলো আজ বিশ্বকাপের ১৫ জনের ভারতীয় দল ঘোষণা, কে থাকল আর কে পড়ল বাদ! নজরে একাধিক বিষয় ODI World Cup 2023 Today Rohit Sharma Rahul Dravid will announce Indian Team for upcoming ICC World Cup sup

আজ বিশ্বকাপের ১৫ জনের ভারতীয় দল ঘোষণা, কে থাকল আর কে পড়ল বাদ! নজরে একাধিক বিষয় ODI World Cup 2023 Today Rohit Sharma Rahul Dravid will announce Indian Team for upcoming ICC World Cup sup

আজ বিশ্বকাপের ১৫ জনের ভারতীয় দল ঘোষণা, কে থাকল আর কে পড়ল বাদ! নজরে একাধিক বিষয় ODI World Cup 2023 Today Rohit Sharma Rahul Dravid will announce Indian Team for upcoming ICC World Cup sup

[ad_1]

ক্যান্ডি: এশিয়া কাপের মাঝেই আজ বড় দিন। আসন্ন একদিনের বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হবে মঙ্গলবার। বিসিসিআইয়ের পক্ষ থেেকে জানানো হয়েছে মঙ্গলবার দুপুর দেড়টায় দল ঘোষণা করা হবে। বর্তমানে এশিয়া কাপ খেলতে ব্যস্ত রয়েছে ভারত। সোমবার নেপালকে হারিয়ে সুপার ফোরের টিকিট পাকা করেছে টিম ইন্ডিয়া। ক্যান্ডিতেই রয়েছে বিসিসিআই নির্বাচকরা। ক্যান্ডির হোটেল থেকে সাংবাদিক বৈঠক করে হবে দল ঘোষণা।

এদিনের সাংবাদিক বৈঠকে উপস্থিত থাকবেন অধিনায়ক রোহিত শর্মা ও প্রধান কোচ রাহুল দ্রাবিড়। এছাড়া বিসিসিআইয়ের বির্বাচন কমিটির বর্তমান প্রধান অজিত আগরকরও উপস্থিত থাকতে পারেন দল ঘোষণার সময়। ১২ বছর পর ঘরের মাঠ বিশ্বকাপ। ভারতীয় দলের উপর প্রত্যাশার চাপও অনেক। বিশ্বকাপে কেমন কম্বিনেশন হয় দলের সেদিকে তাকিয়ে গোটা দেশ। ওডিআই বিশ্বকাপের দল ঘোষণার আগে কয়েকটি বিষয় নিয়ে রযেছে জল্পনা।

এশিয়া কাপে ১৭ জনের দল ঘোষণা করা হযেছিল। বিশ্বকাপে ১৫ জনের দল। ফলে এশিয়া কাপের স্কোয়াড থেকে সবথেকে বেশি বাদ পড়ার সম্ভাবনা প্রসিদ্ধ কৃষ্ণা ও তিলক বর্মার। আর দলে রয়েছে দুই বাঁ হাতি স্পিনার রবীন্দ্র জাদেজা ও অক্ষর প্যাটেল। দুজনকে একসঙ্গে খেলানোও সম্ভব নয়। ফলে অক্ষরের জায়গায় রবিচন্দ্রন অশ্বিন বা যুজবেন্দ্র চাহলকে এনে চমক দেওয়া হতে পারে।

প্রসঙ্গত, দিন কয়েক আগে জানা গিয়েছিল বিসিসিআই সরকারি ঘোষণা না করলেও বিশ্বকাপের দল চূড়ান্ত হয়ে গিয়েছে। অপেক্ষা ছিল শুধু আনুষ্ঠানিক ঘোষণার। আজ দুপুরে ক্যান্ডি থেকে দল ঘোষণার পর জানা যাবে ভারতকে তৃতীয়বার বিশ্বসেরা করার লড়াইয়ে নামবেন কোন ১৫ জন ক্রিকেটার। তার আগে এক ঝলকে দেখে নিন  আসন্ন ওডিআই বিশ্বকাপে ২০২৩-এ টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড।

আরও পড়ুনঃ World Samosa Day 2023: সিঙাড়ার নাম শুনলে তো জিভে জল আসে, সিঙাড়ার ইংরেজি কী জানেন

বিশ্বকাপের জন্য সম্ভাব্য ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল , বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, কেএল রাহুল (উইকেটকিপার), ইশান কিশান (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (সহ অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল / রবিচন্দ্রন অশ্বিন / যুজবেন্দ্র চাহল, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব।

Tags: ICC World Cup 2023, Indian Team, ODI world cup 2023, Rahul Dravid, Rohit Sharma

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here