Home খেলাধুলো আন্দোলন, রাস্তায় ফেলে মার, কুস্তিগীরদের সব চেষ্টা ব্যর্থ! ব্রিজভূষণ পেলেন জামিন

আন্দোলন, রাস্তায় ফেলে মার, কুস্তিগীরদের সব চেষ্টা ব্যর্থ! ব্রিজভূষণ পেলেন জামিন

আন্দোলন, রাস্তায় ফেলে মার, কুস্তিগীরদের সব চেষ্টা ব্যর্থ! ব্রিজভূষণ পেলেন জামিন

[ad_1]

নয়াদিল্লি: রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়া (WFI)-র প্রধান ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ মামলায় দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালত অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছে।

জামিন আবেদনের শুনানির সময় বিচারক গণমাধ্যমকে দায়িত্বশীল প্রতিবেদন করার কথা বলেন। রাউজ অ্যাভিনিউ আদালতে হাজির হওয়ার আগে বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিংয়ের বাড়ির বাইরে নিরাপত্তা জোরদার করা হয়েছিল।

আরও পড়ুন- একটা দিন ধোনির গ্যারাজে, শোরুমে এত বাইক নেই! হু হু করে ভাইরাল হচ্ছে এই ভিডিও

ব্রিজভূষণ শরণ সিংয়ের উপস্থিতির আগে আদালত কক্ষের বাইরে দ্বিস্তরীয় নিরাপত্তা ছিল। সিভিল পোশাকে পুলিশ ও আধাসামরিক বাহিনী মোতায়েন করা হয়েছিল।

দিল্লি পুলিশ গত মাসে বলেছিল, বিদায়ী ডাব্লুএফআই প্রধান ব্রিজ ভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে পকসো ধারার অধীনে অপরাধের কোনও প্রমাণ নেই। দিল্লি পুলিশ পাতিয়ালা হাউস কোর্টে যৌন অপরাধ থেকে শুরু করে শিশুদের সুরক্ষা আইন (পকসো) মামলা বাতিল করার সুপারিশও করেছিল।

অলিম্পিয়ান কুস্তিগীর সাক্ষী মালিক, বজরং পুনিয়া এবং ভিনেশ ফোগাটরা ডব্লিউএফআই প্রধানের বিরুদ্ধে প্রতিবাদে নেমেছিলেন। তাঁরা গত মাসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা করেছিলেন। কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুরের সাথেও আলোচনা করেছিলেন তাঁরা।

আরও পড়ুন- শ্বকাপের টিকিটের দাম ঘোষণা করে বোর্ডের প্রশ্নের মুখে সিএবি!

সরকার কুস্তিগীরদের আশ্বাস দিয়েছিল, ১৫ জুনের মধ্যে বিদায়ী রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়া (ডব্লিউএফআই) প্রধান সিংয়ের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হবে। তার পরই তাঁরা প্রতিবাদ তুলে নিয়েছিলেন।

Tags: Brij bhushan singh, Wrestling

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here