Home আপডেট ‘‌আরও কেউ যুক্ত থাকলে গ্রেফতার হবেই’‌, যাদবপুর নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য পুলিশ কমিশনারের

‘‌আরও কেউ যুক্ত থাকলে গ্রেফতার হবেই’‌, যাদবপুর নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য পুলিশ কমিশনারের

‘‌আরও কেউ যুক্ত থাকলে গ্রেফতার হবেই’‌, যাদবপুর নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য পুলিশ কমিশনারের

[ad_1]

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র মৃত্যুর ঘটনায় অনেকেই গ্রেফতার হয়েছে। আবার কয়েকজন জামিন পেয়েছে। তবে তদন্ত দ্রুত গতিতে চলছে। ইতিমধ্যেই র‌্যাগিংয়ের জন্যই ওই প্রথম বর্ষের ছাত্রের মৃত্যু হয়েছে বলে তথ্য উঠে এসেছে। তাই জোরকদমে চলছে তদন্ত। এবার আরও কয়েকজন গ্রেফতার হতে পারেন বলে ইঙ্গিত দিলেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। তবে যদি তারা এই কাণ্ডের সঙ্গে জড়িত থাকে সেক্ষেত্রে গ্রেফতার হবেই।

এদিকে ‘পুলিশ দিবস’ উপলক্ষ্যে আজ, শুক্রবার লালবাজারে ফ্ল্যাগ অফ করলেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (‌অপরাধ)‌ শঙ্খশুভ্র চক্রবর্তী। সেখানেই এই পুলিশ দিবস নিয়ে পুলিশ কমিশনার বলেন, ‘‌এটা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ দিন। তাই এই দিনটিকে পুলিশ দিবস হিসেবে আমরা পালন করছি। প্রত্যেকটা পুলিশ ম্যানের জন্য আমরা খুব গর্ববোধ করি।’‌ এখানেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তদন্ত এবং জড়িতদের গ্রেফতার করার কথা বলেন গোয়েল।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের র‍্যাগিংয়ের তদন্ত কোন দিকে? অন্যদিকে আজ এই প্রশ্ন করা হয় পুলিশ কমিশনারকে। তখন সাংবাদিকদের নগরপাল বলেন, ‘‌তদন্ত খুব ভালভাবে এগোচ্ছে। এই তদন্তে আমাদের হোমিসাইড শাখা এবং লোকাল পুলিশ স্টেশন যুক্ত আছে। যাঁরা যুক্ত ছিলেন অনেকেই গ্রেফতার হয়েছেন। এভিডেন্স কালেক্ট করা হচ্ছে। আমার মনে হচ্ছে খুব তাড়াতাড়ি তদন্তকে অব্যাহত রেখে এই বিষয়টিকে শেষের দিকে নিয়ে যেতে পারব।’‌ সুতরাং তদন্ত যে চলছে তা তিনি স্বীকার করে নিলেন।

আরও পড়ুন:‌ একের পর এক বিধায়কের মোবাইল বেজে উঠল, বিধানসভায় কড়া বার্তা দিলেন স্পিকার

যাদবপুর কাণ্ডে আরও কেউ কি অ্যারেস্ট হতে পারে? এই প্রশ্ন শুনে তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন। নগরপালের কথায়, ‘‌তদন্ত প্রক্রিয়া চলছে। আমরা তদন্ত করে দেখছি। সম্পূর্ণ বিষয়টাতেই তদন্ত চলছে। এই মুহূর্তে কিছু বলা যাবে না। আরও কেউ যুক্ত থাকলে গ্রেফতার হবেই।’‌ এরপর প্রশ্ন করা হয়, বিভিন্ন জায়গা থেকে র‌্যাগিংয়ের অভিযোগ আসছে। আপনারা কি অ্যাডমিনিস্ট্রেটিভ লেভেলের কারও সঙ্গে বৈঠকে বসবেন? উত্তরে বিনীত গোয়েল বলেন, ‘‌এখনও সেরকম কিছু সিদ্ধান্ত হয়নি। তবে আমাদের হেল্পলাইন নম্বর চালু করা রয়েছে। কেউ অভিযোগ জানালে জানাতে পারেন। তাছাড়া যেখান থেকে এই ধরনের অভিযোগ আসবে আমরা নিশ্চয়ই তদন্ত করব।’‌

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here