Home বিনোদন আর্থিক সঙ্কটে বলিউড শাহেনশা, কী জানালেন অমিতাভ বচ্চন?

আর্থিক সঙ্কটে বলিউড শাহেনশা, কী জানালেন অমিতাভ বচ্চন?

আর্থিক সঙ্কটে বলিউড শাহেনশা, কী জানালেন অমিতাভ বচ্চন?

[ad_1]

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। নাম,যশ, খ্যাতি সব দিক দিয়েই জনপ্রিয়তার শিখরে রয়েছেন দেশের এই বর্ষীয়ান অভিনেতা। তবে শুধু দেশ নয় দেশের গন্ডী ছাড়িয়ে পুরো বিশ্বে ছড়িয়ে পড়েছে অভিনেতার জনপ্রিয়তা। এই অ্যাংরি ইয়াং ম্যান কে রুপোলি পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। তিনি কোনও সিনেমায় হাত দিলে, তা বক্স অফিস হিট হতে বাধ্য।

সূত্রের খবর, বেশ কিছু বছর ধরে তিনি ভুগেছেন অর্থকষ্টে। ৯০ এর দশকে এমন পরিস্থিতির সৃষ্টি হয় যখন চরম আর্থিক অনটনের মধ্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেতা। জানা যায় সেইসময় সবমিলিয়ে ৯০ কোটি টাকার দেনা হয়েছিল বিগবির।

‘কৌন বনেগা ক্রোড়পতি’ রিয়েলিটি শো-এ বিগ বি’কে নতুন সিজনের প্রমোটের জন্য দেখা গিয়েছে। অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। নিজের ছবি সহ নানান কথা সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে থাকেন তিনি।

এক সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছিলেন সেসব কথা। বলেছিলেন, ‘হ্যাঁ! আসলেই আমার বাড়ি দখল হয়ে যেত। সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হত। যখন আপনি কোনও গ্রান্ট স্বাক্ষর করেন তখন সেই টাকা পরিশোধ করতে আপনি দায়বদ্ধ। প্রায় ৯০ কোটি টাকা ফেরত দিতে হবে। আমার বিরুদ্ধে ৫৫টি আইনি মামলা হয়েছিল। পাওনাদাররা বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকত। সে যে কি এক পরিস্থিতি, বিরক্ত লাগতো। অপমানে লাগত। আর্থিক অনটন, বিশেষ করে ফ্যাসাদে পড়েছিলেন সরকারি প্রতিষ্ঠানের সঙ্গে। দূরদর্শন, প্রসার ভারতী তবে বাঁচিয়েছেন জয়া বচ্চন নিজেই। তিনিই না কি ব্যক্তিগতভাবে গ্যারান্টি দিয়েছিলেন।‘ 

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here