Home বিনোদন ‘ইয়ারিয়া ২’ ছবি নিয়ে বিপাকে যশ দাসগুপ্ত ও নুসরত, কী জানালেন অভিনেত্রী?   

‘ইয়ারিয়া ২’ ছবি নিয়ে বিপাকে যশ দাসগুপ্ত ও নুসরত, কী জানালেন অভিনেত্রী?   

‘ইয়ারিয়া ২’ ছবি নিয়ে বিপাকে যশ দাসগুপ্ত ও নুসরত, কী জানালেন অভিনেত্রী?   

[ad_1]

লিভ-ইন সঙ্গীর তকমা ছেড়ে তারা এখন স্বামী- স্ত্রী। যদিও খুল্লামখুল্লা প্রেমে সর্বদাই মজে আছেন নুসরত জাহান। এখন যেন জোর গলায় একটাই বার্তা দিচ্ছেন, ‘বেশ করেছি প্রেম করেছি, করবোই তো’। টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। নুসরত জাহান ফের লাইমলাইটে। যদিও এটা নতুন কোনও বিষয় নেই। বরং লাইমলাইটে না থাকলেই তাকে নিয়ে চর্চার শেষ থাকে না।    

রাধিকা রাও ও বিনয় সপ্রু পরিচালিত ‘ইয়ারিয়া ২’ ছবিতে অভিনয় করছেন যশ দাসগুপ্ত ও নুসরত। আর সেই ছবিতে গানের একটি দৃশ্যে কৃপাণ ব্যবহার করা হয়েছে। তাই-ই শিখ সম্প্রদায়ের একাংশের ক্ষোভের কারণ হয়ে উঠেছে। তাঁদের অভিযোগ, গানের দৃশ্যে শিখ ধর্মের পবিত্র কৃপাণ ব্যবহার করায় সমূহ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত লাগতে পারে। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশে অভিযোগ দায়ের করেছিল শিরোমণি গুরুদ্বার প্রবন্ধক কমিটি তথা এসজিপিসি।

পড়ুন: শ্রাবন্তীর এই কঠিন পরিশ্রমের কারণ কী? কবে মুক্তি পাবে ‘দেবী চৌধুরানী’?

২০১৪ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল ‘ইয়ারিয়া’। সেই ছবি বক্সঅফিসে খুব একটা ছাপ ফেলতে পারে ন। তবে ‘ইয়ারিয়া ২’ ছবিতে  ভিন্ন গল্প নিয়ে আসছেন পরিচালক জুটি। আর তাতে আবার মালয়ালম ছবি ‘বেঙ্গালুরু ডেজ’-এর প্রভাব দেখা যাচ্ছে।

আপাতত চুটিয়ে যশ ও ঈশানকে নিয়ে তার ভরা সংসার। যশের সঙ্গে নতুন সংসারে স্বাদ নিতেই ব্যস্ত নুসরত। হাজারো কাজের মধ্যেও কাপল গোলস দিয়েই চলেছেন সাংসদ অভিনেত্রী। সুযোগ পেলেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলকানি দেখে খানিকটা সময় কাটাতে এদিক-ওদিক বেড়িয়ে পড়েন নুসরত জাহান ও যশ দাসগুপ্ত।

এর আগেও নিজের শর্তে বাঁচার বার্তা দিয়েছিলেন নুসরত। অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই, ইনস্টাগ্রামে গোলাপ ফুলের ছবি দিয়ে নায়িকা লিখেছিলেন, ‘তুমি তোমার মতোই ফুটে উঠবে’। অর্থাৎ, লোকে যা বলে বলুক, নতুন সদস্যকে পৃথিবীর আলো দেখানোর দিশারি হয়ে তিনি একাই লড়াই চালিয়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here