Home খেলাধুলো ইস্টবেঙ্গলের আবার চমক! জোড়া স্প্যানিশ ফুটবলারকে দলে নিল লাল হলুদ

ইস্টবেঙ্গলের আবার চমক! জোড়া স্প্যানিশ ফুটবলারকে দলে নিল লাল হলুদ

ইস্টবেঙ্গলের আবার চমক! জোড়া স্প্যানিশ ফুটবলারকে দলে নিল লাল হলুদ

[ad_1]

কলকাতা: আবার চমক দিল ইস্টবেঙ্গল। প্রথমে নন্দকুমার, তারপর বোরহা, নিশু – এবার হাভিয়ার সিভেরিও এবং সাউল ক্রেসপো। শনিবার ইস্টবেঙ্গলের ইনভেস্টার সংস্থা ঘোষণা করে দিল দুই নতুন স্প্যানিশ ফুটবলারের নাম। দুজনেই অবশ্য ভারতীয় ফুটবলে চেনা মুখ। দুজনেই খেলেছেন আইএসএলে। সিভেরিও হায়দারাবাদ এফসিতে স্ট্রাইকার ছিলেন। আর ক্রেসপো ওড়িশার মিডফিল্ড অঞ্চলে ভরসা দিয়েছেন।

বাজারে অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল নতুন বছরে এই দুজন ফুটবলারকে নিতে পারে ইস্টবেঙ্গল। সেটাই হল শেষ পর্যন্ত। সিভেরিও ভারতীয় ফুটবলে প্রথম বছর হায়দারাবাদকে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা পালন করেছিলেন। বয়স কম হলেও এই তরুণ স্প্যানিশ স্ট্রাইকার বেশ বুদ্ধিমান। সঠিক জায়গায় থাকতে জানেন। মাথাটাও ঠান্ডা। গত বছর সব প্রতিযোগিতা মিলিয়ে নটা গোল করেছিলেন। মোট ৪৫ টি আইএসএল ম্যাচ খেলে ১২ টি গোল আছে।

আর অন্যদিকে ওড়িশাকে সুপার কাপ চ্যাম্পিয়ন করার পেছনে ভূমিকা ছিল ক্রেসপোর। তিনি মাঝখানে অনেকটা জায়গা জুড়ে খেলতে পারেন। ডিফেন্স এবং আক্রমণের মাঝে যোগসূত্র তৈরি করতে পারেন। আবার প্রয়োজনে উঠে গিয়ে গোলে শট নিতে দেখা যায়। ক্রেসপো জানিয়েছেন ইস্টবেঙ্গল তাকে নিতে চায় এটা যখন শুনেছিলেন তখন থেকেই তিনি তৈরি ছিলেন কলকাতায় খেলার ব্যাপারে। কলকাতা ডার্বি দেখেছেন। দেখেছেন কত মানুষ লাল হলুদ জার্সি গায়ে চাপিয়ে মাঠে আসেন।

#PressRelease 🔴🟡

East Bengal FC is delighted to announce that Spanish footballers Javier Siverio and Saul Crespo have joined the club on free transfer for the upcoming season.#JoyEastBengal #TorchBearers#WelcomeCrespo #WelcomeToro pic.twitter.com/brlGxI5NFW

— 𝗧𝗢𝗥𝗖𝗛 𝗕𝗘𝗔𝗥𝗘𝗥𝗦 (@TORCH__BEARERS) June 17, 2023

Tags: East Bengal



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here