Home খেলাধুলো ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ এবার আটকাবেন রোনাল্ডোকে!

ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ এবার আটকাবেন রোনাল্ডোকে!

ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ এবার আটকাবেন রোনাল্ডোকে!

[ad_1]

রিয়াদ: ভারতীয় ফুটবলে তিনি এসেছিলেন ইউনাইটেড স্পোর্টস দলের হাত ধরে। কলকাতা ময়দান এর পরিচিত ফুটবল মুখ এবং কর্তা নবাব ভট্টাচার্য তাকে প্রথম ভারতে নিয়ে আসেন। কোচ হিসেবে তার টেকনিক্যাল বুদ্ধির অভাব ছিল না। ইউনাইটেডকে সাফল্য দিয়েছেন প্রচুর। এরপর ইস্টবেঙ্গলের কোচ হয়েছিলেন। এলকো শাটরির অধীনে বেশ মনে রাখার মত ফুটবল খেলেছিল লাল হলুদ। তারপর আইএসএলে নর্থইস্ট এবং কেরালা ব্লাস্টার্স দলের দায়িত্ব সামলেছেন।

মুখের উপর সত্যি কথা বলে দেওয়া এবং চড়া মেজাজ ছিল তার শত্রু। কিন্তু প্রো লাইসেন্স পাওয়া এলকো বরাবর নিজের ফুটবল দর্শন থেকে সরে আসেননি। দীর্ঘদিন আরব আমিরাতে থাকতেন। এবার একটা বিশাল উন্নতি হয়েছে এলকোর। সৌদির প্রো লিগের দল আল ইত্তেফাক ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর নির্বাচিত হয়েছেন তিনি। তার তলায় কোচ হিসেবে কাজ করবেন ইংল্যান্ডের বিখ্যাত ফুটবলার স্টিভেন জেরার্ড।

এলকর ফুটবল নিয়ে পড়াশোনা এবং ডিগ্রির কারণেই এমনটা সম্ভব হল। নবাব ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেছেন। বাংলার ফুটবল কর্তা হিসেবে তিনি আজ গর্বিত। অবশ্য ইস্টবেঙ্গল ক্লাবেরও গর্বিত হওয়ার মত ব্যাপার। এলকো এরপর থেকে পরামর্শ করবেন কিভাবে আটকানো যায় প্রতিপক্ষ ক্লাব আল নাসরের ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। সত্যিই ভারতীয় ফুটবলের কাছেও এটা একটা গর্বের দিন। আর ইউনাইটেড স্পোর্টস ক্লাব বরাবর সঠিক কোচ এবং ফুটবলার চেনে সেটা আজ আবার প্রমাণিত হল।

Tags: Indian Football, Saudi Arabia

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here