Home খেলাধুলো ইস্টবেঙ্গলে স্পেনের ডিফেন্ডার! বিদেশি বাছাইয়ে মোহনবাগানকে টক্কর

ইস্টবেঙ্গলে স্পেনের ডিফেন্ডার! বিদেশি বাছাইয়ে মোহনবাগানকে টক্কর

ইস্টবেঙ্গলে স্পেনের ডিফেন্ডার! বিদেশি বাছাইয়ে মোহনবাগানকে টক্কর

[ad_1]

কলকাতা: একদিকে যখন পাশের ক্লাব একের পর এক বিদেশি এবং ভারতীয় ফুটবলার সই করিয়েছে, তখন অন্যদিকে ভারতীয়দের ক্ষেত্রে খুব একটা বড় নাম দলে নিতে না পারলেও বিদেশির ক্ষেত্রে পিছিয়ে নেই ইস্টবেঙ্গল। টিম ম্যানেজমেন্টের পছন্দ না হলেও চুক্তি থাকা কারণে ইস্টবেঙ্গল স্কোয়াডে রাখা হয়েছিল স্প্যানিশ সেন্টার ব্যাক ইভান গঞ্জালেজকে। ছেড়ে দিতে হলে পুরো মরশুমের অর্থ দিতে হবে, এমনটাই দাবি করা হয়েছিল ইভানের তরফ থেকে।

আর্থিকভাবে যাতে কোনও সমঝোতায় আসা যায়, সেই নিয়েই আলোচনা চলছিল এতদিন। ঘটনা হল, বোরহা গ্র্যানেরোকে সই করাতে হলে ইভানকেই ছাড়তে হবে ইস্টবেঙ্গলের। কারণ বাধ্যতামূলকভাবে বাছাই পাঁচ বিদেশির মধ্যে একজনও এশীয় কোটার ফুটবলার নেই।স্প্যানিশ ফ্লেভারেই আস্থা রাখতে চলেছে ইস্টবেঙ্গল। দ্য ব্রিজ-এর প্রতিবেদনে বলে দেওয়া হল, ইস্টবেঙ্গল সেন্টার ব্যাক পজিশনে সই করাতে চলেছে বোরহা গ্র্যানেরোকে।

আরও পড়ুন – পাকিস্তানি বৌদি সীমা নাকি আইএসআই এজেন্ট! সন্দেহ দানা বাঁধছে ক্রমশ

বিদেশির কোটায় এমনিতেই কুয়াদ্রাতের ইস্টবেঙ্গল এবার সই করিয়েছে সাউল ক্রেসপো, বোরহা হেরেরা, জেভিয়ের সিভেরিওকে। গত সিজন থেকে রিটেন করা হয়েছিল ক্লেইটন সিলভাকে। গ্র্যানেরোর প্রোফাইল বেশ ঝকঝকে। স্টপার তো বটেই ডিফেন্সিভ মিডিও হিসাবেও খেলতে পারেন। ভ্যালেন্সিয়ার যুব দলের সেট আপ থেকে বেড়ে ওঠা বোরহা ভ্যালেন্সিয়ার বি দল তো বটেই রিক্রেটিভো, রেসিং সান্তানদার, এক্সট্রিমাদুরায় খেলেছেন।

Highly interesting – this guy Borja Granero had played extensively both as CB as well as CM.

He has huge amount of experience playing as Central Medio. pic.twitter.com/8bSZFxEyrT

— EAST BENGAL News Analysis (@QEBNA) July 14, 2023

Tags: East Bengal, ISL



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here