Home বিদেশ ঈদের জমায়েতে আত্মঘাতী বিস্ফোরণ! পাকিস্তানে নিহত অন্তত ৫২, আহত ১৩০

ঈদের জমায়েতে আত্মঘাতী বিস্ফোরণ! পাকিস্তানে নিহত অন্তত ৫২, আহত ১৩০

ঈদের জমায়েতে আত্মঘাতী বিস্ফোরণ! পাকিস্তানে নিহত অন্তত ৫২, আহত ১৩০

[ad_1]

করাচি: পাকিস্তানের বালুচিস্তান প্রদেশে আত্মঘাতী বিস্ফোরণ। শুক্রবার সকালে একটি মসজিদের কাছে বিস্ফোরণের ঘটনায় অন্তত ৫২ জন নিহত এবং ১৩০ জনেরও বেশি আহত।

জিও নিউজ জানিয়েছে, মাস্তুং জেলার আল-ফালাহ মসজিদের কাছে এদিন ঈদের জমায়েত উপলক্ষে বহু মানুষ জড়ো হয়েছিলেন। আচমকা ওই আত্মঘাতী জঙ্গি ভিড়ের দিকে এগিয়ে এসে বিস্ফোরণে নিজেকে উড়িয়ে দেয়। মুহূর্তে ঘটনাস্থলে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জমায়েতে কর্তব্যরত মাস্তুংয়ের ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) নওয়াজ গাশকোরিও নিহতদের মধ্যে রয়েছেন। বিস্ফোরণস্থলের বেশ কিছু ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই ছবি-ভিডিয়োতে বেশ কয়েকটি রক্তাক্ত দেহ মাটিতে পড়ে থাকতে দেখা গিয়েছে।

মাস্তংয়ের অ্যাসিসট্যান্ট কমিশনার (এসি) আত্তাহুল মুনিম জানিয়েছেন, আলফালাহ রোডে মদিনা মসজিদের সামনে ঈদ-ই-মিলাদুন উৎসব উপলক্ষ্যে আয়োজিত মিছিলের জমায়েতে বিস্ফোরণের ঘটনা ঘটে। হতহতদের দ্রুত অদূরের শহিদ নবাব ঘৌস বখ্‌শ রাইসানি মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া শুরু হয়।

সিটি স্টেশন হাউস অফিসার (এসএইচও) মহম্মদ জাভেদ লেহরি বলেন, বিস্ফোরণটি ছিল একটি “আত্মঘাতী বিস্ফোরণ” এবং ডিএসপির গাড়ির পাশে দাঁড়িয়ে বিস্ফোরণ ঘটায় “মানববোমা”।

তিনি আরও বলেন, বিস্ফোরণস্থলে ইতিমধ্যেই পৌঁছেছে উদ্ধারকারী দল। আহতদের স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে স্থানান্তরিত করা হচ্ছে । সেখানে জরুরি অবস্থা জারি করা হয়েছে।

আরও পড়ুন: জনতার রোষের মুখে মণিপুরের মুখ্যমন্ত্রী! বাড়িতে হামলা, আগুন লাগানোর চেষ্টার অভিযোগ

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here