Home বিনোদন উর্ফির শরীরে ঘুরছে মাছ, লাস্যময়ীর অদ্ভুত লুকে কী বক্তব্য নেটবাসীর?

উর্ফির শরীরে ঘুরছে মাছ, লাস্যময়ীর অদ্ভুত লুকে কী বক্তব্য নেটবাসীর?

উর্ফির শরীরে ঘুরছে মাছ, লাস্যময়ীর অদ্ভুত লুকে কী বক্তব্য নেটবাসীর?

[ad_1]

বারংবার নিজের অদ্ভুত ও বিচিত্র পোশাকের জন্য খবরের শিরোনামে উঠে আসেন উর্ফি জাভেদ। বেশিরভাগ সময়েই তাঁর পোশাকের কারণে তাঁকে সমালোচনার মুখোমুখি হতে হয়। তাতেও অবশ্য থামেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোশাক নিয়ে প্রচুর ট্রোলিং করা হয়, এমন কী অনেক সময় পাপারাৎজিদের কাছেও তাঁকে বিদ্রুপের শিকার হতে হয়। 

অভিনয় বা নিজের কাজের থেকে বেশি তিনি বারংবার খবরের শিরোনামে উঠে আসেন তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য। তাঁর অদ্ভুত ফ্যাশন সেন্সই তাঁকে খবরে রাখে সবসময়। কখনও সাইকেলের চেন, কখনও সেফিটিপিন, কখনও আবার কিছু না পরে অর্থাৎ নগ্ন হয়েও ছবি পোস্ট করেন উর্ফি। কেউ কেউ যেমন উর্ফির সাহস, তাঁর ফ্যাশন সেন্সের কারণে তাঁকে পছ্ন্দ করেন সেইরকমই অনেকেই উর্ফিকে ট্রোলও করেন।

এইবার জ্যান্ত মাছ প্লাস্টিকে ভরে কস্টিউম বানিয়ে স্তনযুগল ঢাকলেন উর্ফি। ভিডিও শেয়ার করে ক্যাপশানে তিনি লিখেছেন ‘মাছ জলের রানী’। এমন অদ্ভুত পোশাক পরে উর্ফি যে ট্রোলড হবেন তা এক প্রকাশ নিশ্চিত ছিল। সেই ভিডিও দেখে বেজায় খেপেছেন নেটপাড়ার একাংশ।

পড়ুন: ‘ইয়ারিয়া ২’ ছবি নিয়ে বিপাকে যশ দাসগুপ্ত ও নুসরত, কী জানালেন অভিনেত্রী?   

বিগবস ওটিটি’-তে অংশগ্রহণ করেছিলেন উর্ফি, তখন থেকেই পোশাকের কারণে তিনি আলোচনায় এসেছেন। শোয়ের প্রথমদিকেই তিনি বাদ পড়ে যান। শোয়ের মধ্যেও তিনি বেশিরভাগ সময় এই ধরণের পোশাক‌ই পরতেন। শোয়ের বাইরে এসেও বিভিন্ন জায়গায় তাঁকে এইভাবেই দেখা যাচ্ছে।

বেশ কয়েক বছর ধরে অভিনয় জগতে থাকলেও তিনি সেইভাবে দাগ কাটতে পারেননি দর্শকদের মনে। কিন্তু তাঁর এইসব অদ্ভুত ফ্যাশনের জন্য বারেবারেই ‘টক অফ দ্য টাউন’ হয়ে ওঠেন তিনি।

ভিডিও- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here