Home বিনোদন ঋতাভরী চক্রবর্তী নতুন কী দায়িত্ব পালন করলেন? সোশ্যাল মিডিয়ায় ভাসল অভিনেত্রীর প্রশংসায়

ঋতাভরী চক্রবর্তী নতুন কী দায়িত্ব পালন করলেন? সোশ্যাল মিডিয়ায় ভাসল অভিনেত্রীর প্রশংসায়

ঋতাভরী চক্রবর্তী নতুন কী দায়িত্ব পালন করলেন? সোশ্যাল মিডিয়ায় ভাসল অভিনেত্রীর প্রশংসায়

[ad_1]

মডেল,অভিনেত্রী, প্রযোজক, লেখিকা, ৭৬ জন  বোবা সন্তানের মা- তাঁর সোশ্যাল মিডিয়া বায়োতে এইভাবেই  ঋতাভরী চক্রবর্তী  নিজের পরিচয় লিখে রেখেছেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যাও চোখে পড়ার মতো। তবে এইবার তিনি যা কান্ড ঘটালেন। তাতে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে।

জওয়ানের নতুন প্রোমো আসার পরেই ঝটকা দিলেন ঋতাভরী। শাহরুখের ছবির জন্য নির্দিষ্ট একটি সংলাপ তিনিই লিখেছেন। আর সেইসব শব্দ শুনলে গায়ে কাঁটা দিয়ে উঠবে।

পড়ুন: ফের টলি পাড়ায় সৌমিত্র-উত্তমের ‘ঝিন্দের বন্দি’,  পরিচালক অরিন্দম কী জানালেন?

শাহরুখের জওয়ান ছবির টপ টু বটম লাইন লিখেছেন সুমিত অরোরা। আর তাঁর সঙ্গে বসেই মাথা খাটিয়ে তীব্র হিট হওয়া লাইন গুলোতে প্রাণ দিয়েছেন ঋতাভরী। এইকথা অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন।

ঋতাভরী জানালেন, ‘শাহরুখের জন্য আমি এই লাইনগুলো লিখে ভীষণ গর্বিত। আর আমার পার্টনার সুমিত অরোরাকে বিশেষ করে ধন্যবাদ জানাতে চাই। যিনি আমার ভালো খারাপ সব সময়ের সঙ্গী। সুমিত অরোরাই জওয়ানের সংলাপ লিখেছেন যা শুনে আমরা প্রত্যেকে জাস্ট ক্লিন বোল্ড। আমি সুমিত গ্রিন্ডকে দেখেছি। যিনি তাঁর সর্বস্ব দিয়ে বিগত দুবছর সেরার সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। আমি দেখেছি কী ভাবে উনি শাহরুখ স্যারের ফ্যামিলি ম্যান হয়ে উঠেছিলেন’।

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে সুপরিচিতি  রয়েছে ঋতাভরী চক্রবর্তীর। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া।   

ভিডিও- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here