Home খেলাধুলো ‘এই বিশ্বকাপের কোনও মানে নেই’, বোমা ফেললেন আখতার, বিস্ফোরক দাবি!

‘এই বিশ্বকাপের কোনও মানে নেই’, বোমা ফেললেন আখতার, বিস্ফোরক দাবি!

‘এই বিশ্বকাপের কোনও মানে নেই’, বোমা ফেললেন আখতার, বিস্ফোরক দাবি!

[ad_1]

কলকাতা: বিশ্বকাপের ৩১ টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। ভারতীয় দল ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। অন্যদিকে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড ৬ ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে।

ইংল্যান্ডের টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া এখন সময়ের অপেক্ষা। একই অবস্থা পাকিস্তানেরও। ৬ ম্যাচের মধ্যে মাত্র ২টিতে জয় পেয়েছে পাকিস্তান। তাদের সেমিফাইনালে যেতে হলে বাকি সব ম্যাচ জিততেই হবে। এ ছাড়া অন্য দলের পারফরম্যান্সের ওপরও  নির্ভর করতে হবে।

পাকিস্তানের এই বিপর্যয়ের মধ্যেই বড় ধরনের বক্তব্য পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতারের। তিনি বলেছেন, ভারত যা পারফর্ম করছে তাতে এই বিশ্বকাপ টিম ইন্ডিয়ার।

আরও পড়ুন- কলকাতায় বিয়ের বাজার করলেন পাকিস্তানের ক্যাপ্টেন! বাবরের কীর্তি চমকে দেবে

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার বলেছেন, এই বিশ্বকাপের কোনও মানে নেই। শেষ করে দেওয়া উচিৎ তাডা়তাড়ি। আসলে ইংল্যান্ডের জয়ের পরে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বাকি সমস্ত ম্যাচ পরিচালনা করতে চান নাকি শুধু ভারতকে বিশ্বকাপ দিতে চান!

উত্তরে আখতার বলেন, ‘মোটেই না। ভারত যে ধরনের পারফরম্যান্স করেছে তাতে বিশ্বকাপ আয়োজনের কোনও মানে নেই। এরপর বিশ্বকাপের কোনো মানে নেই। তিনি আরও বলেন, ‘ভারত কী করেছে? বিস্ময়কর কাজ করেছে।

আরও পড়ুন- পাকিস্তান ক্রিকেটে অন্ধকার! কোপ পড়ল ইনজামামের উপর, বড়সড় পদক্ষেপ

আখতার ভারতীয় বোলারদের প্রশংসা করেছেন। তিনি বলেছেন, ‘শামি এবং বুমরাহ দেখিয়েছেন, তাঁরা বিশ্বের সবচেয়ে শক্তিশালী বোলার। ব্যাটিং ভালো হলেও বোলাররাও দেখিয়েছেন তাদের প্রতিভা। যে কম্বিনেশন নিয়ে ভারত খেলছে তাতে বিশ্বকাপ জেতা প্রায় নিশ্চিত।

Tags: ICC World Cup 2023, Shoaib Akhtar

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here