Home আপডেট এক দেড় বছরের মধ্যে রাজ্যে বিজেপির সরকার হবে: শুভেন্দু অধিকারী

এক দেড় বছরের মধ্যে রাজ্যে বিজেপির সরকার হবে: শুভেন্দু অধিকারী

এক দেড় বছরের মধ্যে রাজ্যে বিজেপির সরকার হবে: শুভেন্দু অধিকারী

[ad_1]

মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরের মধ্যেই বিস্ফোরক দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার বিকেলে বীরভূমের সাঁইথিয়ায় বিজেপির জনসভা থেকে তিনি দাবি করেন, ‘রাজ্যে এক – দেড় বছরের মধ্যে প্রতিষ্ঠিত হবে বিজেপির সরকার।’ শুভেন্দুবাবুর দাবি ঘিরে ফের শোরগোল শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘ধান কেনার সময় ওজনে কম দিচ্ছিল বলে গোঘাটে কৃষকরা অরাজনৈতিকভাবে পথ আবরোধ করে প্রতিবাদ করেছিলেন। তাদেরকে হাত জোড় করে তুলবি কোথায়, তা না, বলছে কোন শুয়ারের বাচ্চা চাষি। এত বড় সাহস হয় কোথা থেকে? আমি তার পরের দিনই গোঘাট থানায় গেছিলাম। এই চাষিদেরকে শুয়ারের বাচ্চা বলে যে মমতা পুলিশ সম্মোধন করেছিল। থানা ছেড়ে পালিয়েছিল’।

এর পরই শুভেন্দু অধিকারী দাবি করেন, ‘আপনাদের আমি কথা দিতে পারি। বিজেপি সরকার তো করবে। এক দেড় বছরের মধ্যে বিজেপির সরকার হবে। এই অরূপ মণ্ডলকে ওই কৃষকের বাড়িতে নিয়ে গিয়ে ওর পা ধুইয়ে ঘটিতে করে জল খাওয়াবো’।

এদিন ফের ন্যায্য মূল্যে সরকারকে ধান কিনতে হবে বলে দাবি তোলেন শুভেন্দুবাবু। তাছাড়া রাজ্য সরকার রাজনৈতিক স্বার্থে রাজ্যবাসীকে কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত করছে বলে মন্তব্য করেন তিনি।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here