Home খেলাধুলো এবার সিনেমায় ধোনি! MSD-র জীবনের প্রথম সিনেমা, আসছে সামনের সপ্তাহে

এবার সিনেমায় ধোনি! MSD-র জীবনের প্রথম সিনেমা, আসছে সামনের সপ্তাহে

এবার সিনেমায় ধোনি! MSD-র জীবনের প্রথম সিনেমা, আসছে সামনের সপ্তাহে

[ad_1]

চেন্নাই: স্ত্রী সাক্ষীর সঙ্গে এমএস ধোনি প্রযোজনা সংস্থা ধোনি এন্টারটেইনমেন্ট শুরু করেছেন। এই জুটির ব্যানারের প্রথম ছবি ‘এলজিএম’ (লেটস গেট ম্যারেড)। এই তামিল ছবি ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, এই পারিবারিক নাটকে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে পারেন ধোনি। এই খবর প্রকাশ্যে আসতেই ধোনির ভক্তরা এই ছবির জন্য উচ্ছ্বসিত। এখন এটা সত্যি নাকি শুধুই প্রচারের কৌশল, সেটা জানা যাবে ছবিটি মুক্তির পর।

আরও পড়ুন- জাতীয় সঙ্গীতের সময় কেন প্লেয়ারদের সঙ্গে শিশু থাকে? তাদের কী বলা হয়? বলুন তো দেখি

এই ছবির গল্প একটি পারিবারিক পুরুষকে ঘিরে বোনা হয়েছে। যে পুরুষ তাঁর ভাবী স্ত্রী এবং মায়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করেন। রোমান্স, কমেডি আর টুইস্টে ভরপুর এই ছবির ট্রেলার বেশ ভাল সাড়া ফেলেছে।

ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে হরিশ কল্যাণ ও ইভানাকে। এছাড়াও পার্শ্ব চরিত্রে থাকবেন অভিনেত্রী নাদিয়া, যোগী বাবু ও মির্চি বিজয়। ছবিটি পরিচালনা করেছেন রমেশ থামিলমানি।

এর আগে চেন্নাইয়ে ছবিটির অডিও ও ট্রেলার লঞ্চ অনুষ্ঠান হয়। ইভেন্টে এলজিএম অভিনেতা যোগী বাবু সেদিন ধোনিকে অনুরোধ করেছিলেন, তাঁকে সিএসকে-এর একজন খেলোয়াড় হিসাবে বেছে নেওয়ার জন্য। সেই বিষয়ে ধোনি তাঁকে বিশেষ ভঙ্গিতে জবাব দিয়েছেন, যার ভিডিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন- বিশ্বকাপের প্রোমোয় কোথায় পাকিস্তান? আইসিসিকে জোকার বললেন শোয়েব

একই অনুষ্ঠানে ধোনি চলচ্চিত্র নির্মাণ সম্পর্কে কথা বলার সময় বলেছিলেন, তিনি মেয়ের সাথে দেখতে পারেন এমন সিনেমা বানিয়েছেন। ধোনি বলেছিলেন, ‘এই ছবির অভিনেতারা দুর্দান্ত কাজ করেছেন। এটি পারিবারিক বিনোদনমূলক ছবি। আমি আমার মেয়ের সাথে এটি দেখতে পারি। ওর বয়স 8 বছর, কিন্তু ও এটা দেখে আনন্দ পাবে।

Tags: MS Dhoni

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here