Home খেলাধুলো এমবাপের জন্য ৩০০০ কোটি রেডি সৌদির ক্লাবের

এমবাপের জন্য ৩০০০ কোটি রেডি সৌদির ক্লাবের

এমবাপের জন্য ৩০০০ কোটি রেডি সৌদির ক্লাবের

[ad_1]

রিয়াদ: লিওনেল মেসির জায়গায় তার হাতেও উঠতে পারত বিশ্বকাপ। যদিও চার বছর আগে রাশিয়াতে বিশ্বজয় করেছিলেন তিনি। অল্পের জন্য এবার পারেননি কিলিয়ান এমবাপে। কিন্তু বিশ্বকাপ ফাইনালে তার হ্যাটট্রিক রক্তচাপ বাড়িয়ে দিয়েছিল আর্জেন্টিনা সমর্থকদের। মেসি, রোনাল্ডোর পরে ফ্রান্সের এই তারকাই যে বিশ্ব ফুটবলের রাজত্ব করবেন সেটা পরিষ্কার। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে গত মরসুমে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ২০০ মিলিয়ন মার্কিন ডলারে দলে নেয় সৌদি আরবের ক্লাব আল নাসের।

সব ঠিকঠাক থাকলে, আগামী মরসুমে সৌদি লিগে রোনাল্ডো বনাম এমবাপে দ্বৈরথ দেখা যেতে পারে। সৌদি লিগে খেলতে চলেছেন এমবাপের দেশের সতীর্থ করিম বেঞ্জেমা, কন্তেও। ফুটবল ট্রান্সফারে অর্থ অফারের বিষয়ে নয়া নজির গড়ার পথে সৌদি আরবের ফুটবল ক্লাব আল হিলাল। লিওনেল মেসিকে না পেয়ে এবার ফ্রান্স তথা পিএসজি-র তারকা কিলিয়ান এমবাপের জন্য রেকর্ড অর্থ অফার করল আল হিলাল।

সৌদির এই ক্লাব ফ্রান্সের মহাতারকা ফুটবলার কিলিয়ান এমবাপেকে দলে নিতে ৩৩২ মিলিয়ন মার্কিন ডলারের প্রস্তাব দিল। ভারতীয় মুদ্রায় যা প্রায় ২৭১৬ কোটি ৩৬ লক্ষ ৭৫ হাজার টাকা। মেসিকে দলে পেতে বছরে ৫০০ মিলিয়ন মার্কিন ডলার তৈরি ছিল আল হিলাল। মেসি অবশ্য সৌদিতে খেলতে না চেয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামেতে যোগ দেন। যদিও মেসি সৌদি আরবের পর্যটন শিল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

EXCL: Al Hilal have submitted formal bid to Paris Saint-Germain in order to open talks for Kylian Mbappé. 🚨🔵🇸🇦

Understand it’s worth €300m — record fee.

No talks on player side.

⚪️ PSG remain convinced that Mbappé already agreed terms with Real Madrid with contract ready. pic.twitter.com/yeDu5AQr6E

— Fabrizio Romano (@FabrizioRomano) July 24, 2023

Tags: Kylian Mbappé, Saudi Arabia



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here