Home আপডেট এর পর কোন কোন তৃণমূল নেতা জেলে যাবেন, নাম বলে দিলেন শুভেন্দু

এর পর কোন কোন তৃণমূল নেতা জেলে যাবেন, নাম বলে দিলেন শুভেন্দু

এর পর কোন কোন তৃণমূল নেতা জেলে যাবেন, নাম বলে দিলেন শুভেন্দু

[ad_1]

লালার খাতায় পুরুল্যার কোন কোন তৃণমূল নেতার নাম রয়েছে? গ্রেফতার হতে পারেন কে কে? ফের একবার শুভেন্দু অধিকারীর মুখে শোনা গেল তৃণমূল নেতাদের নাম। বৃহস্পতিবার পুরুল্যায় বিজেপির জনসভা থেকে দুর্নীতিতে যুক্ত তৃণমূল নেতাদের হাল কেষ্ট মণ্ডলের মতো হবে বলে হুঁশিয়ারি দিলেন তিনি। অভিযোগ করলেন, জেলায় আস্ত আস্ত পাহাড় বিক্রি করে দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।

এদিন শুভন্দুবাবু বলেন, ‘এখানে সব কটা চোর, গুরুপদ থেকে সুশান্ত। আপনারা আমাকে জিজ্ঞাসা করছেন এখানে ঢুকবে কবে বাবু? সুজয়, সুশান্ত আর শান্তিরাম মাহাতো যাবে বাবু। অপেক্ষা করুন। ওই লালার ডায়েরিতে ওই লোকগুলোর নাম লেখা আছে। বার পাঁচেক করে দিল্লিতে ডেকেছে। একবার করে গেছে। সারাদিন রগড়েছে। ওখানে গেছে ইঁদুরের মতো। বেরিয়ে এসে পুরুল্যায় সাংবাদিকদের বলেছে। আমার সব পরিষ্কার। আমার কিচ্ছু নেই, শুধু কয়লার ডায়েরিতে নামটা আছে। এদের থেকেও বড় মাতব্বর ছিল কেষ্ট মণ্ডলরা। ওই মাতব্বরি চলে গেছে। কী বলত? ভোট এলে উন্নয়ন দাঁড়িয়ে আছে। চড়াম চড়াম ঢাকের আওয়াজ। এখন সকন্যা তিহাড়ে গড়াগড়ি কেষ্ট মণ্ডল। এদের প্রত্যেকের পরিণতি কী হবে’?

রাজনৈতিক মহলের মতে পুরো নাম না বললেও শুভেন্দুবাবু যে তৃণমূল নেতা সুজয় মাহাতো, সুশান্ত মাহাতো ও প্রাক্তন মন্ত্রী শান্তিরাম মাহাতোর নাম বলেছেন বলেছেন তা স্পষ্ট। তৃণমূলের দাবি, এভাবে দলের নেতাকর্মীদের ভয় দেখানোর চেষ্টা করছেন শুভেন্দুবাবু। কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহার করে শাসকদলকে কালিমালিপ্ত করার চেষ্টা করছেন তিনি। যার ফল ভোটে ভুগতে হবে বিজেপিকে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here