Home খেলাধুলো ওয়াংখেড়েতে রোহিত-কোহলি দ্বৈরথ, মুম্বইয়ের বদলা না ফের জয় আরসিবির IPL 2023 RCB vs MI Match Preview Virat kohli vs Rohit Sharma duel who will win between Mumbai Indians and Royal Challengers Bangalore sup

ওয়াংখেড়েতে রোহিত-কোহলি দ্বৈরথ, মুম্বইয়ের বদলা না ফের জয় আরসিবির IPL 2023 RCB vs MI Match Preview Virat kohli vs Rohit Sharma duel who will win between Mumbai Indians and Royal Challengers Bangalore sup

ওয়াংখেড়েতে রোহিত-কোহলি দ্বৈরথ, মুম্বইয়ের বদলা না ফের জয় আরসিবির IPL 2023 RCB vs MI Match Preview Virat kohli vs Rohit Sharma duel who will win between Mumbai Indians and Royal Challengers Bangalore sup

[ad_1]

মুম্বই: আজ ওয়াংখেড়েতে মুখোমুখি আইপিএলের ইতিহাসের দুই অন্যতম চিরপ্রতিদ্বন্দ্বি দল মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিশেষ করে রোহিত শর্মা বনাম বিরাট কোহলির ফাইট দেখার জন্য এই ম্যাচ বরাবরই আলাদা মাত্রা পেয়ে থাকে। এবাও তার ব্যতিক্রম নয়। আইপিএল ২০২৩-এ প্রথম পর্বের সাক্ষাতে মুম্বইকে এক তরফ ম্যাচে উড়িয়ে দিয়েছিল আরসিবি। এবার ঘরের মাঠে সেই হারে বদলা নেওয়া সুযোগ ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নদের।

বর্তমানে আইপিএল পয়েন্ট তালিকায় ৪ নম্বর থেকে ৮ নম্বর মোট ৫টি দলের পয়েন্ট ১০ ম্যাচে। সেই তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে আরসিবি ও অষ্টম স্থানে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ফলে প্লে অফের আশা জিইয়ে রাখতে হলে ও সহজ রাখতে হলে এই ম্যাচ থেকে জয় দরকার উভয় দলেরই। মঙ্গলবারের ম্যাচে যে দল হারবে তাদের প্লে অফে ওঠার রাস্তা অনেকটাই কঠিন হবে। ফলে ওয়াংখেড়েতে আজ আরও এক হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

শেষ ম্যাচে দিল্লির কাছে হারের মুখ দেখতে হয়েছিল আরসিবিকে। তবে ব্যাটিং লাইনে ফাফ ডুপ্লেসি ও বিরাট রোহলির ফর্ম বড় শক্তি ব্যাঙ্গালোরের। কিন্তু ম্যাক্সওয়েলের পর বাকি ব্যটিং লাইনের ধারাবাহিকতার অভাব রয়েছে। শেষ ম্যাচে মাহিপাল লোমর বড় রান পাওয়া স্বস্তিতে আরসিবি টিম ম্যানেজমেন্ট। বোলিং লাইনে মহম্মদ সিরাজ, হার্শল প্যাটেল ও ওয়ানিন্দু হাসরঙ্গা ভরসা দিলেও বাকি বোলির লাইন তেমন একটা ছন্দে নেই। তবে আজ মুম্বইয়ের ঘরে ঢুকে তাদের হারাতে বদ্ধপরিকর আরসিবি।

আরও পড়ুনঃ Kohli Gambhir Fight: কোহলি ও গম্ভীরের মধ্যে ৪৫ মিনিটের আড্ডা, সামনে এল অবাক করা তথ্য

অপরদিকে, সিএসকের বিরুদ্ধেও হেরে আরসিবির ম্যাচ খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মা, ইশান কিশানদের ব্যাটে রানের খরা বড় চিন্তার কারণ। তবে রানের মধ্যে রয়েছেন সূর্যকুমার যাদব, নেহাল ওয়াধেরারার রানের মধ্যে রয়েছেন। আর বোলিং অ্যাটাকেও ধারাবাহিকতার অভাব রয়েছে। তবে আরসিবির বিরুদ্ধে বদলার ম্যাচে জোফ্রা আর্চার, পীযুষ চাওলারা নিজেদের সেরাটা দিতে ও জয়ে ফিরতে বদ্ধপরিকর।

আরও পড়ুনঃ Rinku Singh: গুজরাত থেকে পঞ্জাব, কীভাবে ঠাণ্ডা মাথায় প্রতিপক্ষকে বধ করেন রিঙ্কু সিং, জানা গেল সেই রহস্য

আরসিবি ও মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলে যখনই একে অপরের মুখোমুখি হয়েছে সেই ম্যাচ আলাদা মাত্রা পেয়েছে। তবে এবারের আইপিএলে দুই দলের শক্তি ও ফর্ম বিচার করলে মুম্বইয়ের থেকে যে ব্যাঙ্গালোর এগিয়ে তা মানছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে ঘরের মাঠে মুম্বই কতটা শক্তিশালী প্রতিপক্ষ তা ভালো করেই জানে আরসিবি। তবে অ্যাডভান্টেজ থাকছে ফাফ ডুপ্লেসি ও বিরাট কোহলিদের দিকেই।

Tags: IPL 2023, Match Preview, Mumbai Indians, RCB vs MI, Rohit Sharma, Royal Challengers Bangalore, Virat Kohli

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here