Home আপডেট ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সমান দুর্নীতি, ১১ Sept প্রকাশ করব, আদালতে জানাল CBI

ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সমান দুর্নীতি, ১১ Sept প্রকাশ করব, আদালতে জানাল CBI

ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সমান দুর্নীতি, ১১ Sept প্রকাশ করব, আদালতে জানাল CBI

[ad_1]

প্রাথমিক নিয়োগ দুর্নীতিতে আগামী ১১ সেপ্টেম্বর বিস্ফোরক প্রমাণ পেশ করতে চলেছে তারা। আদালতে এই দাবি করল সিবিআই। মঙ্গলবার মামলার শুনানির সময় একথা জানান সিবিআইয়ের আইনজীবী। যা নিয়ে নতুন করে শোরগোল পড়েছে। মামলাকারীদের আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য অবশ্য সিবিআইয়ের এই দাবিতে বেশি উৎসাহী হতে নারাজ। তিনি বললেন, মুখে না বলে আগে প্রমাণ প্রকাশ্যে আনুক সিবিআই।

২০১৪ টেটের OMR শিট সংক্রান্ত একটি মামলার শুনানির তারিখ ঠিক হয়েছে আগামী ১১ সেপ্টেম্বর। ঘটনাচক্রে ওই দিনই মার্কিন যুক্তরাষ্ট্রে নিউ ইয়র্ক শহরে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের টুইন টাওয়ারে ইসলামিক সন্ত্রাসবাদী হামলার বর্ষপূর্তি। এদিন এই নিয়ে বিচারপতির সঙ্গে কথপোকথনের সময় সিবিআইয়ের আইনজীবী বলেন, ১১ তারিখ ওএমআর শিট দুর্নীতির যাবতীয় তথ্যপ্রমাণ নিয়ে আসব। দেখলে আপনার মাথা ঘুরে যাবে। ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সমান উঁচু দুর্নীতি। একথা শুনে বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, তাহলে তো তাকে ভেঙে ফেলা উচিত।

সিবিআইয়ের এই দাবিতে যদিও বাড়তি উৎসাহ দেখাতে চাননি মামলাকারীদের আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। তিনি বলেন, ‘সিবিআই আগে প্রমাণ প্রকাশ্যে আনুক। মুখে এসব কথা বলে কোনও লাভ নেই। এসব ওরা অনেক দিন ধরেই বলছেন। প্রমাণ প্রকাশ্যে এলে আমরা রাস্তায় বসে থাকা ছাত্রছাত্রীদের একটা ব্যবস্থা করতে পারব।’

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here