Home আপডেট কর্নাটকে একক সংখ্যাগরিষ্ঠ কংগ্রেস, শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদীর

কর্নাটকে একক সংখ্যাগরিষ্ঠ কংগ্রেস, শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদীর

কর্নাটকে একক সংখ্যাগরিষ্ঠ কংগ্রেস, শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদীর

[ad_1]

কর্নাটক বিধানসভা নির্বাচনে জয়ী হল কংগ্রেস। শুধু জয়লাভই নয়, একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে উঠে এল তারা। বিধানসভা নির্বাচনে জয়ের জন্য কংগ্রেসকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে বিজেপি কর্মীদের কঠোর পরিশ্রমের প্রশংসা করে আগামী দিৱে আরও বেশি উৎসাহের সঙ্গে কর্না‌টকের সেবা করাক অঙ্গীকার করেছেন তিনি।

ফলাফলের প্রবণতা স্পষ্ট হয়ে যাওয়ার পর মোদী টুইটারে লেখেন, “কর্নাটক বিধানসভা নির্বাচনে জয়ের জন্য কংগ্রেস পার্টিকে অভিনন্দন। জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণে তাদের প্রতি আমার শুভকামনা”।

Congratulations to the Congress Party for their victory in the Karnataka Assembly polls. My best wishes to them in fulfilling people’s aspirations.

— Narendra Modi (@narendramodi) May 13, 2023

আরেকটি টুইটে তিনি লেখেন, “কর্নাটক নির্বাচনে যাঁরা আমাদের সমর্থন করেছেন আমি তাঁদের ধন্যবাদ জানাই। আমি বিজেপি কর্মীদের কঠোর পরিশ্রমের প্রশংসা করি। আমরা আগামী দিনে আরও জোরালো ভাবে কর্নাটকের সেবা করব”।

I thank all those who have supported us in the Karnataka elections. I appreciate the hardwork of BJP Karyakartas. We shall serve Karnataka with even more vigour in the times to come.

— Narendra Modi (@narendramodi) May 13, 2023

গত ১০ মে ভোটগ্রহণ শেষ হওয়ার পর পরই বুথ ফেরত সমীক্ষায় কংগ্রেসের এগিয়ে থাকার ইঙ্গিত মিলেছিল। তবে বিজেপি মাঠে মাজিমাত করে ফেলতেও পারে বলে আশা ছিল গেরুয়া শিবিরের কর্মীদের। কিন্তু শনিবার সকালে ভোটগণনার শুরু থেকেই বোঝা যায়, খেলা ঘুরতে চলেছে। সন্ধ্যে ৭টা নাগাদ জানা যায়, কর্নাটকে কংগ্রেস জয়ী/এগিয়ে রয়েছে ১৩৭টি আসনে। বিজেপি মাত্র ৬৫টি আসন এবং এইচডি কুমারস্বামীর জনতা দল জয়ী/এগিয়ে রয়েছে ১৯টি আসনে। অন্যান্যরা পেয়েছে ৩টি আসন।

আরও পড়ুন: কর্নাটকে একক সংখ্যাগরিষ্ঠতার পথে কংগ্রেস, জয়ী প্রার্থীদের ‘নিরাপদে’ রাখতে বিশেষ পদক্ষেপ

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here