Home আপডেট কলকাতায় চিকিৎসা করিয়ে ফেরা হল না বাড়ি, মৈত্রী এক্সপ্রেসে মৃত্যু বাংলাদেশির

কলকাতায় চিকিৎসা করিয়ে ফেরা হল না বাড়ি, মৈত্রী এক্সপ্রেসে মৃত্যু বাংলাদেশির

কলকাতায় চিকিৎসা করিয়ে ফেরা হল না বাড়ি, মৈত্রী এক্সপ্রেসে মৃত্যু বাংলাদেশির

[ad_1]

বাংলাদেশ থেকে কলকাতা এসেছিলেন চিকিৎসা করাতে। চিকিৎসা করিয়ে আর ঘরে ফেরা হল না। মৈত্রী এক্সপ্রেস অসুস্থ হয়ে মৃত্যু হল এক বাংলাদেশির। রেল সূত্র জানা গিয়েছে, মৃত যাত্রীর নাম সেলিম মেহমুদ। তাঁর বয়স ৬৫ বছর।

রেল পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগে চিকিৎসসা করানোর জন্য কলকাতা আসেন ওই ব্যক্তি। চিকিৎসা শেষে তিনি বাংলাদেশে ফিরছিলেন। অভিবাসন দফতরের চেকিং শেষে ট্রেনে চড়েন। ট্রেনে চড়ার কিছুক্ষণ পর তিনি অসুস্থ বোধ করতে থাকেন। তার বমি ও পায়খানা শুরু হয়ে। তাঁকে আরজিকর হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন। বর্ধমান শহরে জন্তুর হানায় আইনজীবীর মৃত্যু! পুলিশের দাবিকে ঘিরে প্রশ্ন হাইকোর্টে

বুধবার সকাল ৭-১০ মিনিটে ট্রেনটি ছাড়া কথা ছিল। কিন্তু ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়ায় ট্রেনটি প্রায় ২ দেরি হয়ে যায়। ওই ব্যক্তি সঙ্গে ছিলেন তাঁর আত্মীয় শাহনাজ পান্না। তিনি জানান, চিকিৎসা করিয়ে দেশে ফিরছিলেন সেলিম মেহমুদ। কিন্তু ট্রেনে উঠতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন। হাত ভাঙায় স্কুলে যেতে পারেনি ছাত্র, পরীক্ষায় বাধা হেডমাস্টারের, আত্মঘাতী পড়ুয়া

প্রসঙ্গত, ওই গাড়িটি করে বহু রোগী বাংলাদেশ থেকে চিকিৎসা করাতে কলকাতা আসেন। এসেছিলেন সেলিম মেহমুদও। কিন্তু চিকিৎসা করিয়ে তাঁর আর ঘরে ফেরা হল না।

আরও পড়ুন। ১৪ বছরে এসে প্রথম মাসিক! কষ্ট সামলাতে না পেরে আত্মহত্যা করল মুম্বইয়ের কিশোরী

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here