Home বিদেশ কানাডায় ভেঙে পড়ল বিমান, ২ ভারতীয় ট্রেনি পাইলট-সহ নিহত ৩

কানাডায় ভেঙে পড়ল বিমান, ২ ভারতীয় ট্রেনি পাইলট-সহ নিহত ৩

কানাডায় ভেঙে পড়ল বিমান, ২ ভারতীয় ট্রেনি পাইলট-সহ নিহত ৩

[ad_1]

শনিবার কানাডার ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশে বিমান দুর্ঘটনা! স্থানীয় প্রশাসনের তরফে জানানো হয়েছে, এই বিমান দুর্ঘটনায় দুই ভারতীয় ট্রেনি পাইলটের মৃত্যু হয়েছে।

নিহত দুই ভারতীয় ট্রেনি পাইলটের নাম অভয় গড়রু এবং যশ বিজয় রামুগড়ে। তাঁরা মুম্বইয়ের বাসিন্দা। এ বিষয়ে নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। এই দুর্ঘটনায় আরও একজন পাইলট নিহত হয়েছেন।

কানাডার পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, টুইন-ইঞ্জিনযুক্ত হালকা বিমান, পাইপার পিএ-৩৪ সেনেকা দুর্ঘটনায় পড়ে। চিলিওয়াক শহরের একটি মোটেলের পিছনে গাছের সঙ্গে সংঘর্ষ ঘটে বিমানটির।

কানাডিয়ান পুলিশ এক বিবৃতিতে বলেছে, “দুর্ঘটনার সময়কার ভিডিও পাওয়া গিয়েছে। এই দুর্ঘটনায় এলাকার অন্য কোনো সাধারণ মানুষের হতাহতের খবর নেই।” তবে বিমান দুর্ঘটনার কারণ এখনও অজানা। কানাডার পরিবহণ নিরাপত্তা পর্ষদ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে তদন্তকারী আধিকারিকদের পাঠানো হচ্ছে।

সিবিসি নিউজ-এর রিপোর্ট অনুযায়ী, পাঁচটি অ্যাম্বুলেন্স এবং একজন প্যারামেডিক সুপারভাইজার দুর্ঘটনাস্থলে পাঠিয়েছে জরুরি স্বাস্থ্য পরিষেবা বিভাগ। দুটি এয়ার অ্যাম্বুলেন্স হেলিকপ্টার পাঠানো হচ্ছিল। তবে দুর্ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সেগুলি বাতিল করা হয়।

জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত পাইপার বিএ-৩৪ বিমানটি ১৯৭২ সালে তৈরি। যেটি তালিকাভুক্ত হয়েছিল ২০১৯ সালে। তবে দুর্ঘটনার কারণ বা আনুষঙ্গিক বিষয়ে এর থেকে আর বেশি কিছু জানা যায়নি।

আরও পড়ুন: এশিয়ান গেমস ২০২৩: কবাডি ও তিরন্দাজি থেকে এল আরও ৩টি সোনা, ভারতের পদকসংখ্যা ১০০ ছুঁল

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here