Home আপডেট কালীপুজোর রাতে পুলিশের গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, প্রাণ গেল ৩ যুবকের

কালীপুজোর রাতে পুলিশের গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, প্রাণ গেল ৩ যুবকের

কালীপুজোর রাতে পুলিশের গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, প্রাণ গেল ৩ যুবকের

[ad_1]

আলোর রোশনাইয়ে যখন মেতে উঠেছিল গোটা রাজ্য ঠিক সেই সময় মর্মান্তিক ঘটনা ঘটে গেল উত্তর ২৪ পরগণায়। পুলিশের গাড়ির ধাক্কায় নিভে গেল ৩ যুবকের জীবন দীপ। ঘটনাটি ঘটেছে জেলার গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রামপঞ্চায়েতের চারাতলা এলাকায়। রবিবার রাতের এই ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমেছে। একই সঙ্গে তারা এই ঘটনার জন্য পুলিশের বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ তুলেছেন। তাদের আরও অভিযোগ, মৃতদের মধ্যে এক যুবকের দেহ দীর্ঘ দীর্ঘক্ষণ রাস্তায় পড়েছিল। উল্লেখ্য, এদিন সকালেই জলপাইগুড়িতে পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছিল এক ব্যক্তির। একই দিনে রাজ্যের দুই প্রান্তে প্রায় একই ধরনের ঘটনা ঘটল।

আরও পড়ুন: পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু পথচারীর, দীপাবলির দিনেই নিভে গেল মেয়ের জীবনের আলো

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩ যুবকের নাম হল সুজিত হালদার, অমিত মাঝি এবং তন্ময় কীর্তনীয়া। তারা তিনজনেই গোপালনগর থানার পাঁচপোতা গ্রামের বাসিন্দা ছিলেন। বনগাঁ থানার পুলিশ আধিকারিক অপরাজিতা বন্দোপাধ্যায়ের গাড়ি এদিন নাটাবেড়িয়া থেকে বনগাঁর দিকে যাচ্ছিল। সেই সময় একটি বাইক মুখোমুখি পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা মারে। সজোরে ধাক্কার জেরে বাইক থেকে অনেকটা দূরে ছিটকে পড়ে যান ৩ যুবক। এছাড়াও দুই পুলিশ কর্মী এবং গাড়ির চালক আহত হন। এদিকে, ৩ যুবকের মধ্যে দুজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আরও এক যুবকের মৃত্যু হয় হাসপাতালে। পুলিশ আধিকারিক অপরাজিতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বাইকটি আচমকা পুলিশের গাড়ির সামনে চলে এসেছিল। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। সকলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল বলে তিনি জানিয়েছেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩ যুবক বাইকে করে কালীপুজোর জন্য কিছু জিনিস কিনতে বেরিয়েছিলেন। সেই সময় পুলিশের গাড়ির সঙ্গে তাদের ধাক্কা লাগে। পরিবারের অভিযোগ, পুলিশ বেপরোভাবে গাড়ি চালাচ্ছিল। তার জেরেই এই দুর্ঘটনা ঘটেছে।

অন্যদিকে, এদিন সকালে জলপাইগুড়িতেও একই ধরনের দুর্ঘটনা ঘটে। সেক্ষেত্রে পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক ব্যক্তির। জানা যায়, রবিবার সকাল ১১ টার দিকে মেয়েকে টিউশনে দিয়ে এসে ফিরছিলেন শ্যামল রায় নামে ওই ব্যক্তি। সেই সময় কোতোয়ালি থানার অন্তর্গত ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে জাতীয় সড়কে পুলিশের একটি গাড়ি ওই ব্যক্তিকে ধাক্কা মেরে দেয়। জাতীয় সড়ক দিয়ে যাওয়া একটি বড় ট্রাককে সাদা রঙের পুলিস লেখা গাড়িটি ধাওয়া করছিল। সেই সময় আচমকা সেই পুলিসের গাড়িটি রাস্তার পাশে দাড়িয়ে থাকা শ্যামল রায়কে ধাক্কা মারে। যার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। এরপর স্থানীয়রা পুলিশের গাড়িটিকে আটকানোর চেষ্টা করলেও সেটি পালিয়ে যায়। এরপরেই  স্থানীয়রা জাতীয় সড়ক অবরোধ করেন।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here