Home আপডেট কৃষ্ণনগরে লোকসভা থেকে বহিষ্কৃত মহুয়ার বিরুদ্ধে রানি মা?

কৃষ্ণনগরে লোকসভা থেকে বহিষ্কৃত মহুয়ার বিরুদ্ধে রানি মা?

কৃষ্ণনগরে লোকসভা থেকে বহিষ্কৃত মহুয়ার বিরুদ্ধে রানি মা?

[ad_1]

কৃষ্ণনগরে তৃণমূলের মহুয়া মৈত্রের বিরুদ্ধে বিজেপি প্রার্থী কে হবেন তা নিয়ে যখন গুঞ্জন চলছে তখন কালী মন্দিরে পুজো দিয়ে জল্পনা বাড়িয়ে দিলেন মাননীয় রানি মা অমৃতা রায়। মঙ্গলবার রাজা কৃষ্ণচন্দ্র প্রতিষ্ঠিত ২টি কালী মন্দিরে পুজো দেন তিনি। তার পর বলেন, তালিকা প্রকাশিত হোক, তার পর সব বলব।

মঙ্গলবার কৃষ্ণনগরের আনন্দময়ী কালী মন্দির ও সিদ্ধেশ্বরী কালী মন্দিরে পুজো দেন মাননীয় রানি মা অমৃতা রায়। মন্দিরে আগত ভক্তদের মধ্যে মিষ্টি বিতরণ করেন তিনি। রানি মার সঙ্গে ছিলেন স্থানীয় বিজেপি নেতা কর্মীরা। সূত্রের খবর, বুধবার কৃষ্ণনগর রাজবাড়িতে আসবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাতেই অনেকের অনুমান, রানি মাকেই কৃষ্ণনগর থেকে প্রার্থী করতে চলেছে বিজেপি।

তবে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এদিন বেশি কিছ বলতে চাননি রানি মা। তিনি বলেন, আমি রাজনীতির কিছু বুঝি না। পড়ে যাওয়া বাংলাকে তুলে ধরার চেষ্টা করব। তালিকা প্রকাশিত হোক। তার পর বাকি কথা হবে’।

আসন্ন লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর আসন বিজেপির কাছে বিশেষ গুরুত্বপূর্ণ। কারণ, এই আসনেরই সাংসদ ছিলেন লোকসভা থেকে বহিষ্কৃত মহুয়া মৈত্র। তাঁর বিরুদ্ধে ঘুষের বিনিময়ে হীরানন্দানি গোষ্ঠীর হয়ে সংসদে আদানি গোষ্ঠীর বিরুদ্ধে প্রশ্ন করার অভিযোগ প্রমাণিত হয়েছে। তার বিনিময়ে মহুয়াকে দামি ঘড়ি, জুতো ও বিদেশ যাত্রার টিকিট দিয়েছে হিনারন্দানি গোষ্ঠী। এমনকী লোকসভার পোর্টেলের পাসওয়ার্ড পর্যন্ত হীরানন্দানি গোষ্ঠীকে দিয়ে দিয়েছিলেন মহুয়া। স্বতঃপ্রণোদিত হলফনামায় সেকথা জানিয়েছেন দর্শন হীরানন্দানি। শুধু তাই নয়, মহুয়ার বিরুদ্ধে জারি রয়েছে সিবিআই তদন্ত।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here