Home আপডেট কেজরিওয়ালের পর এ বার মন্ত্রী অতীশীর বাড়িতে দিল্লি পুলিশ, বিধায়ক কেনার অভিযোগ তুলতেই নোটিশ

কেজরিওয়ালের পর এ বার মন্ত্রী অতীশীর বাড়িতে দিল্লি পুলিশ, বিধায়ক কেনার অভিযোগ তুলতেই নোটিশ

কেজরিওয়ালের পর এ বার মন্ত্রী অতীশীর বাড়িতে দিল্লি পুলিশ, বিধায়ক কেনার অভিযোগ তুলতেই নোটিশ

[ad_1]

নয়াদিল্লি: বিজেপির বিরুদ্ধে বিধায়ক কেনার অভিযোগে নয়া মোড়। রবিবার দিল্লি সরকারের মন্ত্রী অতীশীর বাড়িতে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এ দিন সকালে দিল্লির শিক্ষা, সংস্কৃতি, পর্যটন মন্ত্রী অতীশী মারলেনার বাড়িতে পৌঁছোয় দিল্লি পুলিশ।

গত সপ্তাহে তিনি অভিযোগ করেছিলেন, টাকা দিয়ে আপ বিধায়কদের ‘কেনা’র চেষ্টা করছে। সেই নিয়েই অতীশীকে নোটিস ধরাতে চায় দিল্লি পুলিশ। ক্রাইম ব্রাঞ্চের পুলিশ আধিকারিকরা বিজেপির বিরুদ্ধে আম আদমি পার্টির অভিযোগের বিষয়ে একটি নোটিশ দিতে অতীশীর বাড়িতে পৌঁছে দেন। এর আগে শনিবার, ক্রাইম ব্রাঞ্চের টিম একই মামলার বিষয়ে নোটিশ দিতে দিল্লির মুখ্যমন্ত্রী এবং আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতেও পৌঁছেছিলেন।

নোটিশে কেজরির করা অভিযোগের বিষয়ে তিনদিনের মধ্যে জবাব চাওয়া হয়েছে। অবশ্য কেজরি সেই সময় বাসভবনে ছিলেন না। পরে এ বিষয়ে তিনি বলেন, “দিল্লি পুলিশের প্রতি আমার সহানুভূতি রয়েছে। তাদেরকে অপরাধ রোখার বদলে নাটক করার জন্য বাধ্য করা হচ্ছে।”

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মতোই মন্ত্রী অতীশীও নিজে হাতে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের নোটিশ গ্রহণ করেননি। ঘটনায় প্রকাশ, যে সময় দিল্লি পুলিশ নেত্রীর বাড়িতে গিয়েছিল, সে সময় তিনি ছিলেন না। তখন বাড়িতে তাঁর দফতরের আধিকারিকেরা ছিলেন। আপ সূত্রের খবর, তাঁদের ওই নোটিশ গ্রহণ করার নির্দেশ দিয়েছেন নেত্রী।

#WATCH | A team of Delhi Police Crime Branch officials arrive at the residence of Delhi Minister and AAP leader Atishi

Police officials are here to serve notice in connection with Aam Aadmi Party’s allegation against BJP “of trying to buy AAP MLAs”. pic.twitter.com/nHCj1GSCAs

— ANI (@ANI) February 4, 2024

দিল্লির শাসক দল আপ-এর অভিযোগ, তাদের সরকার ফেলে দেওয়ার জন্য দলের সাত জন বিধায়ককে ২৫ কোটি টাকা করে দিতে চেয়েছে বিজেপি। দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ আম আদমি পার্টির সেই অভিযোগেরই তদন্ত করছে। এ ক্ষেত্রে সরকারের কাছ থেকে প্রমাণ চেয়ে নোটিশ দিচ্ছে পুলিশ।

আরও পড়ুন: ১০০ দিনের কাজের টাকা মেটাবে নবান্ন! মমতার ঘোষণায় অস্বস্তি বাড়ল বিজেপির?



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here