Home খেলাধুলো কোচ কার্লোসেই স্বপ্ন দেখছে ইস্টবেঙ্গল

কোচ কার্লোসেই স্বপ্ন দেখছে ইস্টবেঙ্গল

কোচ কার্লোসেই স্বপ্ন দেখছে ইস্টবেঙ্গল

[ad_1]

কলকাতা: ভারতীয় ফুটবলে এর আগেও নিজের যোগ্যতা প্রমাণ করেছিলেন তিনি। সুনীল ছেত্রীর দল বেঙ্গালুরুকে ইন্ডিয়ান সুপার লিগ চ্যাম্পিয়ন করেছিলেন কার্লোস কুয়াদ্রত। কিন্তু তারপরেও তাকে ছেড়ে দিয়েছিল বেঙ্গালুরু এফসি। কিন্তু এবার দীর্ঘদিন পরে আবার বার্সেলোনার কোচকে ফিরিয়ে এনেছে ইস্টবেঙ্গল। তাকে আবার যোগ্যতা প্রমাণের মঞ্চ দিয়েছে লাল হলুদ।

তাই নিজের ফিরে পাওয়া এই মঞ্চ হেলায় হারাতে নারাজ কার্লোস। এমন নয় তার হাতে একটা দুর্ধর্ষ দল আছে। দেশের সেরা ফুটবলার সব ইস্টবেঙ্গলে এ কথা বলবে না কেউ। মধ্যমানের দল নিয়েও সাফল্যের সূত্র তৈরি করার পথে কার্লোস। নিশু, সৌভিক, নন্দ, এডউইন, খাবরা…. এরা যেমন ভারতীয় ফুটবলে সেরা না হলেও লড়াকু হিসেবে পরিচিত, তাদেরকেই দলের জায়গা দিয়েছেন ইস্টবেঙ্গলের নতুন কোচ।

পাশাপাশি লুকাস, সিভেরিও, বোরহা, সাউলদের মতো বিদেশি – সঙ্গে অস্ট্রেলিয়ার দীর্ঘদেহী ডিফেন্ডার জর্ডান গভীরতা বাড়িয়েছে দলটার। যারা কার্লোসকে চেনেন, তারা জানেন ইস্টবেঙ্গলের কোচ সেট পিস ব্যবহার করে গোলের রাস্তা খুঁজে নেওয়ার মাস্টার। তার সেট পিস ভেরিয়েশন বিপদে ফেলতে পারে যে কোনও দলকেই। তার প্রমাণ পাওয়া যাচ্ছে প্রত্যেক ম্যাচে।

চোখে জল মুখে হাসি, 🥹
ছিলাম আছি থাকবো – পাশাপাশি 🫂#DurandCup #JoyEastBengal #EmamiEastBengal #EEBFCGKFC pic.twitter.com/IgnDCAdcio

— East Bengal FC (@eastbengal_fc) August 26, 2023

Tags: East Bengal



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here