Home আপডেট কৌস্তভ বাগচীর দেহরক্ষীর সার্ভিস রিভলভার–কার্তুজ চুরি, খোয়া গেল নেতার ব্যাগ, তারপর?‌

কৌস্তভ বাগচীর দেহরক্ষীর সার্ভিস রিভলভার–কার্তুজ চুরি, খোয়া গেল নেতার ব্যাগ, তারপর?‌

কৌস্তভ বাগচীর দেহরক্ষীর সার্ভিস রিভলভার–কার্তুজ চুরি, খোয়া গেল নেতার ব্যাগ, তারপর?‌

[ad_1]

এবার কংগ্রেস নেতা কৌস্তভ বাগচীর দেহরক্ষীর পিস্তল খোয়া গিয়েছে বলে অভিযোগ উঠেছে। রাজারহাটের একটি নামী রিসর্ট গিয়েছিলেন আইনজীবী তথা কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী। সেখানেই তাঁর দেহরক্ষীর সার্ভিস রিভলভার এবং ২৪ রাউন্ড কার্তুজ চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে যেতেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই সিসিটিভি ফুটেজের ভিত্তিতে রাজারহাট এলাকা থেকে এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের কাছ থেকে চুরি যাওয়া রিভলভার এবং ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। বাকি ১২ রাউন্ড কার্তুজের এখনও হদিশ মেলেনি। এই ঘটনাকে কেন্দ্র করে জোর চর্চা শুরু হয়েছে।

এদিকে এমন ঘটনা যে খোদ রিসর্ট থেকে ঘটতে পারে তা কেউ কল্পনাও করতে পারেননি। রাজারহাটের নামী রিসর্ট থেকে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ চুরি করার ঘটনায় ওই দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। কেন সে এমন কাজ করল?‌ সেটা জেরা করা হচ্ছে। এই পিস্তল দিয়ে কোনও খুন করতে চাইছিল কিনা দুষ্কৃতী সেটাও খতিয়ে দেখা হচ্ছে। ধৃত দুষ্কৃতীর নাম কুদ্দুস আলি মোল্লা ওরফে রুবেল বলে পুলিশ সূত্রে খবর। ওই দুষ্কৃতীর বাড়ি রাজারহাট মাটিয়াগাছা এলাকায়। তার কাছ থেকে চুরি যাওয়া সার্ভিস রিভলভার, ১২ রাউন্ড কার্তুজ, টাকা পয়সা এবং মোবাইলের চার্জার উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় কৌস্তভ বাগচীর নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠে গিয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, দু’‌দিন আগে রাজারহাটের বৈদিক ভিলেজ রিসর্টে যান আইনজীবী তথা কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী। তাঁর সঙ্গে দুই দেহরক্ষীও ছিলেন। এখানে এসে সকলেই একটি ডুপ্লেক্স বাংলোতে ওঠেন। আর ওইদিন রাতে দেহরক্ষীরা লক্ষ্য করেন বাংলো থেকে তাঁদের একটি সার্ভিস রিভলভার এবং ২৪ রাউন্ড কার্তুজ চুরি হয়ে গিয়েছে। এই ঘটনা নজরে আসতেই আরও দেখা যায়, কৌস্তভ বাগচীর দুটি ব্যাগও মিলছে না। তখন গোটা ঘটনাটি রিসর্ট কর্তৃপক্ষকে জানানো হয়। আর রিসর্ট কর্তৃপক্ষ খবর দিলে সেখানে আসে রাজারহাট থানার পুলিশ। আর সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দুষ্কৃতীকে ধরে ফেলে।

আরও পড়ুন:‌ ‘‌অহংকারী ফলক সরিয়ে কবিগুরুকে প্রাপ্য সম্মান দেওয়া হোক’‌, কড়া টুইট মমতার

আর কী জানা যাচ্ছে?‌ অন্যদিকে তদন্তে নেমে পুলিশ দেখে, যে বাংলোতে আইনজীবী ছিলেন, সেখানে কোনও সিসিটিভি নেই। তাই চোর ধরতে প্রথমদিকে বেশ সমস্যায় পড়েন পুলিশ অফিসাররা। কিন্তু ওই রিসর্টের একটু দূরে থাকা একটি ক্যামেরা পরীক্ষা করা হয়। তাতে দেখা যায়, বাইরের দুষ্কৃতী বাংলোর পিছনের গেট দিয়ে ভিতরে ঢুকে ওই রিভলভার এবং কার্তুজ হাতিয়ে নিচ্ছে। সেটা ট্র‌্যাক করে পুলিশ রাজারহাটের ওই দুষ্কৃতীর সন্ধান পায়। দুষ্কৃতীর বাড়িতে তল্লাশি চালিয়েই চুরি যাওয়া জিনিসপত্র, সার্ভিস রিভলভার এবং ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here