Home খেলাধুলো ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পরের বিশ্বকাপেও খেলবেন! কোচের আশার বাণীতে মুগ্ধ ভক্তরা

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পরের বিশ্বকাপেও খেলবেন! কোচের আশার বাণীতে মুগ্ধ ভক্তরা

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পরের বিশ্বকাপেও খেলবেন! কোচের আশার বাণীতে মুগ্ধ ভক্তরা

[ad_1]

লিসবন: লিওনেল মেসি বিশ্বকাপ জিতেছেন ক্যারিয়ারের শেষ দিকে এসে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পারেননি। যদি পরের আমেরিকা বিশ্বকাপে তিনি খেলেন তাহলে পর্তুগালের কাছে একটা শেষ সুযোগ থাকবে। কিন্তু পরের বিশ্বকাপ এখনও তিন বছর ধরে। ততদিন রোনাল্ডোর ফিটনেস কেমন থাকে তার ওপর নির্ভর করছে সব কিছু। পেরিয়ে গিয়েছেন ৩৫ বছর বয়সের কোটা। এই মুহূর্তে রোনাল্ডো ইউরোপীয় ফুটবলের পরিবর্তে চলে এসেছেন সৌদি আরবে।

সেখানকার প্রো লিগে আল নাসেরের হয়ে খেলছেন তিনি। ফুটবল বিশেষজ্ঞদের মতে কাতার বিশ্বকাপ রোনাল্ডো এবং মেসি দুই ফুটবলারের কেরিয়ারেই শেষ বিশ্বকাপ ছিল। তবে দুই ফুটবলারের কেউ এখনও আন্তর্জাতিক পর্যায়ের ফুটবল থেকে অবসর নেননি।আর এমন আবহে দাঁড়িয়েই পর্তুগাল জাতীয় দলের কোচের থেকে বড় প্রতিশ্রুতি পেলেন রোনাল্ডো।

রবার্টো মার্টিনেজ স্পষ্ট জানিয়ে দিলেন যতদিন মাঠে নেমে রোনাল্ডো লড়াকু ফুটবলটা খেলতে পারবে ততদিন রোনাল্ডোকে জাতীয় দলে তিনি সাপোর্ট করে যাবেন। কাতার বিশ্বকাপে পর্তুগাল দল কোয়ার্টার ফাইনালে হেরে বেরিয়ে যাওয়ার পরেই রোনাল্ডোর জাতীয় দলে জায়গা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। তবে রবার্টো মার্টিনেজের সাম্প্রতিক বক্তব্যে অনেকটাই আশ্বস্ত হবেন রোনাল্ডোর ভক্তরা।

ROBERTO MARTINEZ:

“Cristiano’s off-the-ball positioning was perfect, always working, following the team’s plan. I’m very satisfied. His pass to Diogo Jota was an example of a player who wants the best for the team.” pic.twitter.com/v4XVkS2L2a

— TCR. (@TeamCRonaldo) June 18, 2023

Tags: Cristiano Ronaldo, Portugal



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here