Home আপডেট ক্ষমতা থাকলে অধ্যাপকদের বেতন বন্ধ করে দেখান, মমতাকে খোলা চ্যালেঞ্জ শুভেন্দুর

ক্ষমতা থাকলে অধ্যাপকদের বেতন বন্ধ করে দেখান, মমতাকে খোলা চ্যালেঞ্জ শুভেন্দুর

ক্ষমতা থাকলে অধ্যাপকদের বেতন বন্ধ করে দেখান, মমতাকে খোলা চ্যালেঞ্জ শুভেন্দুর

[ad_1]

ক্ষমতা থাকলে কলেজ – বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের বেতন বন্ধ করে দেখান মমতা বন্দ্যোপাধ্যায়। তার পর যা করার আমরা করব। মঙ্গলবার মেদিনীপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পালটা চ্যালেঞ্জ ছুড়লেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি রাজভবনের সামনে মুখ্যমন্ত্রীর ধরনায় বসার হুঁশিয়ারিকেও কটাক্ষ করেন।

মঙ্গলবার মেদিনীপুর শহরে দাঁড়িয়ে শুভেন্দুবাবু বলেন, ‘রাজ্যপালের নিয়োগ করা একজন উপাচার্যের বেতন বন্ধ করেছিলেন। হাইকোর্টে গেছে, ২টো কান একদম ভালো করে মুড়ে দিয়েছে। যদি মমতা ব্যানার্জির কোমরে জোর থাকে তাহলে উনি বেতনটা শুধু বন্ধ করে দেখান। বাকি কাজটা আমরা করব’।

রাজভবনের সামনে মমতার ধরনায় বসার হুঁশিয়ারিকে কটাক্ষ করে বিরোধী দলনেতা বলেন, ‘যিনি রাকেশ রোশন আর ইন্দিরা গান্ধীকে চাঁদে পাঠাতে পারেন, তিনি সব পারেন। বহুমুখি প্রতিভার অধিকারিনী। ক্রিকেট, ফুটবল, কবিতা…. এপাং ওপাং ঝপাং, আমরা সবাই ড্যাং ড্যাং। বিদ্যাসাগর মাত্র ৩০০ বই লিখেছিলেন, ওনার ৫০০ বই বেরিয়ে গিয়েছে। বিনীত গোয়েল আছে মঞ্চ বেঁধে দেবে। এসি থাকবে নীচে আর স্যান্ডউইচ থাকবে ওপরে’।

মঙ্গলবার কলকাতার ধনধান্য স্টেডিয়ামে শিক্ষক দিবসের সরকারি অনুষ্ঠান থেকে রাজ্যপালকে তুমুল আক্রমণ করেন তিনি। বলেন, ‘আপনি যদি কলেজ, বিশ্ববিদ্যালয়ে হস্তক্ষেপ করেন, আর কোনও কলেজ বিশ্ববিদ্যালয় যদি আপনার কথা শুনে চলে আমি কিন্তু অর্থনৈতিক বাধা তৈরি করব। এখানে টিট ফর ট্যাট। নো কম্প্রোমাইজ। দেখি আপনি কোন কলেজ, কোন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মাইনে দেন। মধ্যরাতে বিজেপির একটা প্রেসিডেন্ট না কে তাকে করে দিল ভাইস চান্সেলর। হোয়াট ইজ দিস’?

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here