Home আপডেট গঙ্গারামপুরে দলীয় কার্যালয়ের মধ্যেই নেত্রীকে মারধরের অভিযোগ BJPনেতার বিরুদ্ধে

গঙ্গারামপুরে দলীয় কার্যালয়ের মধ্যেই নেত্রীকে মারধরের অভিযোগ BJPনেতার বিরুদ্ধে

গঙ্গারামপুরে দলীয় কার্যালয়ের মধ্যেই নেত্রীকে মারধরের অভিযোগ BJPনেতার বিরুদ্ধে

[ad_1]

দলের মহিলা মোর্চারে নেত্রীকে মারধরের অভিযোগ উঠল বিজেপিরে এক জেলা সম্পাদকের বিরুদ্ধে। রবিবার রাতে দক্ষিণ দিনাজপুরে গঙ্গারামপুর পার্টি অফিসে এই ঘটনায় হয়। মার খেয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি নেত্রী। অন্যদিকে ঘটনার পর থেকে নিশ্চুপ হয়েছেন জেলা সভাপতি কানাই বিশ্বাস। দল দুজনকেই কোনও দলীয় কাজে থাকতে নিষেধ করেছে। আহত অবস্থায় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি নেত্রী।

আক্রান্ত বিজেপি নেত্রী ও কানাই বিশ্বাসের বাড়ি গঙ্গারামপুর এলাকায়। ব্যক্তিগত টাকা পয়সা নিয়েই দুজনের মধ্যে অশান্তি হয়। কানাই বিশ্বাসের কাছে টাকা পান ওই নেত্রী। তিনি তা চাইতে গেলের রেরে করে তেড়ে আসেন জেলা সভাপতি। পার্টি অফিসে লোকজন কম থাকায় ঘরের মধ্যেই বেধড়ক মারধর করতে শুরু করে ওই মহিলা নেত্রীকে। বাইরে বেশ কয়েকজন নেতা দাঁড়িয়ে ছিলেন তার এসে বাধা দেননি।

নেত্রীর অভিযোগ,’আমার অনেক টাকা খেয়েছে। টাকা ফেরত চাইতেই আমাকে মারধর করতে শুরু করে। বাইরে অনেক দলের দাদারা দাঁড়িয়ে ছিলেন তাঁরা কেউ এসে বাধা দেননি।’

(পড়তে পারেন। জবাব অসম্পূর্ণ, PSC-কে RTI এর জবাব দেওয়ার জন্য আর ১ মাস সময় দিলেন শুভেন্দু)

দলের কার্যালয়ে এই ধরনের মারধরের ঘটনায় অস্বস্তিতে পড়েছে বিজেপি। জেলা সভাপতি স্বরূপ চৌধুরী সাংবাদমাধ্যমকে বলেন,’এই ধরনের ঘটনা মোটেই কাম্য নয়। ব্যক্তিগত যাই কারণ থাকুক না কেন দলীয় কার্যালয়ের মধ্যে এই আচারণ মেনে নেওয়া যায় না। দুজনকেই দলের কাজ থেকে বিরত থাকতে বলা হয়েছে। সব দিক খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।’

এই মারধরের ঘটনার কথা অস্বীকার করেছেন বিজেপি নেতা কানাই বিশ্বাস। তিনি সংবাদমাধ্যমের কাছে বলেন,’দলীয় কার্যালয়ে কোনও মারধরের ঘটনা হয়নি। যাঁর নাম বলা হচ্ছে তাঁকে আমি চিনি না। আমার বিরুদ্ধে এই অভিযোগ ভিত্তিহীন।’ দলীয় কর্মসূচি থেকে বিরত থাকার ব্যাপারেরও তাঁকে কিছু বলা হয়নি বলে জানিয়েছেন বিজেপি নেতা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here