Home খেলাধুলো গোটা স্টেডিয়াম গাইছে বন্দে মাতরম, গায়ের রোম খাঁড়া হয়ে যাবে! দেখুন সেই ভিডিও

গোটা স্টেডিয়াম গাইছে বন্দে মাতরম, গায়ের রোম খাঁড়া হয়ে যাবে! দেখুন সেই ভিডিও

গোটা স্টেডিয়াম গাইছে বন্দে মাতরম, গায়ের রোম খাঁড়া হয়ে যাবে! দেখুন সেই ভিডিও

[ad_1]

নয়াদিল্লি: ভারতীয় ফুটবল দল ফের সাফ চ্যাম্পিয়ন। মঙ্গলবার দুর্দান্ত পারফর্ম করে SAFF চ্যাম্পিয়নশিপে জয়ী হওয়ার গৌরব অর্জন করেছে ভারতীয় ফুটবল দল।

সুনীল ছেত্রীর দল বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে রোমহর্ষক ফাইনালে কুয়েতকে হারিয়েছে। নির্ধারিত সময় পর্যন্ত ম্যাচ ১-১ থাকার পর অতিরিক্ত সময়েও খেলার মিমাংসা হয়নি। ফলে পেনাল্টি হয়। তাতে কুয়েতের বিরুদ্ধে ভারতীয় দল ৫-৪ গোলে জেতে।

কুয়েত ম্যাচের ১৪ তম মিনিটে শাবিব আল খালিদির গোলে ১-০তে এগিয়ে যায়। ৩৮ মিনিটের মাথায় লালিয়ানজুয়ালা চেংতের গোলে ভারত সমতা ফেরায়। ভারতীয় দলের জন্য এটি নবম SAFF চ্যাম্পিয়নশিপ শিরোপা। এই টুর্নামেন্টে বিশেষ অবদান ছিল ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রীর।

আরও পড়ুন- ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় ভারতের প্রাক্তন ক্রিকেটার! বেঁচে গেলেন কপাল জোরে

ভারতীয় দল চ্যাম্পিয়ন, ক্যাপ্টেন ছেত্রী জিতেছেন গোল্ডেন বুট এবং গোল্ডেন বল পুরস্কার। মঙ্গলবার কান্তিরাভা স্টেডিয়ামে উপস্থিত ফুটবলপ্রেমীরা একটি দুর্দান্ত ম্যাচ দেখার সুযোগ পান।

নির্ধারিত সময়ে দুই দলের মধ্যে তুমুল লড়াই হলেও খেলা ১-১ গোলে অমিমাংসিত থাকে। পেনাল্টি শুটআউটের সময় দর্শকরা ভারতীয় দলের ফুটবলারদের মনোবল বাড়াতে থাকেন।

ভারতীয় দল শ্যুটআউটে জয়ী হওয়ার সাথে সাথে সমর্থকদের আনন্দের সীমা ছিল না। গোটা স্টেডিয়াম ‘বন্দে মাতরম’ গেয়ে দেশপ্রেমের চেতনায় ভরিয়ে দেন।

Goosebumps guaranteed! #SAFFChampionship2023 #INDKUW pic.twitter.com/mVGzW47p3U

— FanCode (@FanCode) July 4, 2023

Tags: Indian Football Team, Sunil Chetri



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here