Home খেলাধুলো গোহারা পাকিস্তান, মেনে নিতে পারেননি বশির চাচা! ম্যাচের মাঝে ভয়ঙ্কর ঘটনা

গোহারা পাকিস্তান, মেনে নিতে পারেননি বশির চাচা! ম্যাচের মাঝে ভয়ঙ্কর ঘটনা

গোহারা পাকিস্তান, মেনে নিতে পারেননি বশির চাচা! ম্যাচের মাঝে ভয়ঙ্কর ঘটনা

[ad_1]

আহমেদাবাদ : বিশ্বকাপের ১২ নম্বর ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে একতরফা জয় পেল টিম ইন্ডিয়া। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে এক লাখেরও বেশি ভক্ত ভারতের জয়ের আনন্দে মাতলেন।

তবে পাকিস্তানের এক ভক্তও দেশের এমন হার মেনে নিতে পারেননি। ম্যাচের মাঝপথেই তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়। পাকিস্তান প্রথমে ব্যাট করে ১৯১ রান করে। অধিনায়ক বাবর আজম ৫০ ও মহাম্মদ রিজওয়ান ৪৯ রান করেন।

ভারতের হয়ে জসপ্রিত বুমরাহ-সহ ৫ বোলার নেন ২টি করে উইকেট। জবাবে টিম ইন্ডিয়া ৩০.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।

আরও পড়ুন- পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপে ১ নম্বর ভারত, রোহিতের মাথায় এখনই কাপ জয়ের হিসেব

অধিনায়ক রোহিত শর্মা ৬৩ বলে ৮৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। মারেন ৬টি ছক্কা। যদিও সেঞ্চুরি পূর্ণ করতে পারেননি তিনি।

পাকিস্তান দলের ভক্ত বশির চাচা, যিনি শিকাগো চাচা নামে পরিচিত, ম্যাচ চলাকালীন অসুস্থ বোধ করতে শুরু করেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বশির চাচাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রক্তচাপ বেড়ে যাওয়ায় তিনি অসুস্থ বোধ করেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা ভাল বলে জানা গেছে। বিশ্বকাপ শুরুর পর ভারতে পৌঁছেছিলেন বশির চাচা। বিশেষ পোশাক পরে ভারত-পাকিস্তানের ম্যাচে এসেছিলেন তিনি।

তিনি শিকাগোতে থাকেন। তবে তিনি পাকিস্তান ক্রিকেট দলকে সমর্থন করার জন্য প্রতিটি স্টেডিয়ামে উপস্থিত থাকেন। জানা গিয়েছে, এদিন ম্যাচের পর প্রায় ৩০০ জন অসুস্থ বোধ করেছেন।

আহমেদাবাদে পাকিস্তানের সমর্থক সংখ্যা কমই ছিল। এর প্রভাব পড়েছে দলের পারফরম্যান্সেও। এমনটাই জানিয়েছেন পাকিস্তান দলের পরিচালক মিকি আর্থার।

আরও পড়ুন- আজ তো পাকিস্তানের পাত্তা সাফ, ফের এই বিশ্বকাপে কী করে হতে পারে Ind vs Pak লড়াই

ম্যাচ শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, ভারত-পাকিস্তানের মধ্যে ম্যাচটিকে আইসিসির কোনো বড় ইভেন্ট বলে মনে হয়নি। এটা ছিল দ্বিপাক্ষিক সিরিজ ম্যাচের মতো। বারবার দিল-দিল পাকিস্তান শুনিনি কোথাও। এই বিষয়গুলো ম্যাচের ফলাফলকে প্রভাবিত করে। কিন্তু আমি পরাজয়ের কোনো অজুহাত দিচ্ছি না।

বর্তমান বিশ্বকাপে এটি টিম ইন্ডিয়ার টানা তৃতীয় জয়। ভারত পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে। এর আগে অস্ট্রেলিয়া ও আফগানিস্তানকে হারিয়েছে টিম ইন্ডিয়া।

অন্যদিকে, তিন ম্যাচে এটাই পাকিস্তানের প্রথম পরাজয়। তারা পয়েন্ট টেবিলের চতুর্থ রয়েছে আপাতত।

Tags: ICC World Cup 2023, IND vs PAK

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here