Home খেলাধুলো গ্রেগ চ্য়াপেলের জীবনে ভয়ঙ্কর সমস্যা! বেঁচে থাকার মতো টাকা নেই হাতে

গ্রেগ চ্য়াপেলের জীবনে ভয়ঙ্কর সমস্যা! বেঁচে থাকার মতো টাকা নেই হাতে

গ্রেগ চ্য়াপেলের জীবনে ভয়ঙ্কর সমস্যা! বেঁচে থাকার মতো টাকা নেই হাতে

[ad_1]

কলকাতা: অস্ট্রেলিয়ার হয়ে তিনি ৮৭টি টেস্টে ২৪টি সেঞ্চুরি করেছেন। অস্ট্রেলিয়ার নেতৃত্ব দিয়েছিলেন ৪৮টি ম্যাচে। এমন একজন ক্রিকেটার কি না শেষ বয়সে এসে অর্থকষ্টে ভুগছেন!

১৯৮৪ সালে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন গ্রেগ চ্যাপেল। তিনি ক্রিকেটার হিসেবে যত না জনপ্রিয় হয়েছিলেন, একটা সময় ভারতীয় দলের কোচিং করিয়ে তার থেকেও বেশি আলোচনায় ছিলেন। বিশেষ করে তাঁর সঙ্গে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের এপিসোড এখনও ক্রিকেটভক্তদের মনে গেঁথে রয়েছে।

আরও পড়ুন- Ind vs Eng: একের পর এক ম্যাচে দুরন্ত, টিকিটের চাহিদা তুঙ্গে, কী করে পাবেন

সেই গ্রেগ চ্যাপেল এখন অর্থকষ্টে ভুগছেন। তাঁর জন্য অনলাইন ফান্ডরেইজিং ক্যাম্পেইন শুরু করেছেন তাঁর একদন বন্ধু। গ্রেগ চ্যাপেলের জন্য অর্থ সংগ্রহে নেমেছেন তাঁরা। চ্যাপেল জানিয়েছেন, তাঁর মতো এমন অবস্থা আরও কয়েকজন প্রাক্তন ক্রিকেটারের হয়েছে। শেষ বয়সে এসে তাঁরাও আর্থিক সমস্যার সঙ্গে লড়ছেন।

গ্রেগ বলেছেন, আমি কারও কাছে হাত পাতিনি। তবে এটা সত্যি আমি বিলাসবহুল জীবনের স্বপ্ন আর দেখি না। আর্থিক সমস্যায় আছি। আমার বন্ধুরা মনে করেছে, আমি খুবই সমস্যায় আছি। তাই ওরা আমার জন্য এগিয়ে এসেছে।

আরও পড়ুন- বিশ্বজয়ী ক্রিকেটার শ্বাসকষ্টে কাবু, মাঠেই নিচ্ছেন ইনহেলার! দেদার ধুমপানের ফল!

গ্রেগ আরও বলেছেন, আমরা যে সময় ক্রিকেট খেলেছি, সেই সময়ের সঙ্গে এখনের অনেক ফারাক। তবে এটা ভুললে চলবে না, সেই সময়ের ক্রিকেটারদের জন্যই এখন ক্রিকেট এই জায়গায় রয়েছে। তবে এটাও বলতে পারি, আমার মতো আরও কয়েকজন প্রাক্তন ক্রিকেটার আজ প্রবল অর্থকষ্টে রয়েছে। হয়তো তারা প্রচারের আলোয় আসেনি এখনও।

Tags: Greg Chappell

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here