Home আপডেট ঘুষি মেরে ট্রাফিক সার্জেন্টের নাক ফাটিয়ে দিল মুরগি ব্যবসায়ী, হরিদেবপুরে ধুন্ধুমার

ঘুষি মেরে ট্রাফিক সার্জেন্টের নাক ফাটিয়ে দিল মুরগি ব্যবসায়ী, হরিদেবপুরে ধুন্ধুমার

ঘুষি মেরে ট্রাফিক সার্জেন্টের নাক ফাটিয়ে দিল মুরগি ব্যবসায়ী, হরিদেবপুরে ধুন্ধুমার

[ad_1]

এবার হরিদেবপুরে আক্রান্ত হলেন ট্রাফিক বিভাগের পুলিশ সার্জেন্ট। এমনকী এক সিভিক ভলান্টিয়ারও আক্রান্ত হয়েছেন। এক মুরগি ব্যবসায়ী ট্রাফিক সার্জেন্টের নাকে সরাসরি ঘুষি মেরে ফাটিয়ে দেন বলে অভিযোগ। সিভিক ভলান্টিয়ারকে মারধর করেন তিনি বলে অভিযোগ। ট্রাফিক সার্জেন্টকে ঘুষি মেরে নাক ফাটিয়ে দেওয়ার ঘটনায় ধুন্ধুমার কাণ্ড ঘটে গিয়েছে হরিদেবপুরে। অভিযুক্ত মুরগি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে হরিদেবপুর থানার পুলিশ। আহত পুলিশ সার্জেন্টকে প্রাথমিক চিকিৎসা করে রক্ত বন্ধ করে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ আজ, বৃহস্পতিবার মুরগি ব্যবসায়ী ভিকি চক্রবর্তী স্কুটিতে চড়ে মুরগি নিয়ে দোকানে যাচ্ছিলেন। কিন্তু তিনি ট্রাফিক আইন লঙ্ঘন করেছিলেন বলে অভিযোগ। এটা দেখতে পেয়ে তখন এক সিভিক ভলান্টিয়ার এসে ব্যবসায়ী ভিকির পথ আটকায়। তার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটি নিয়ে পড়ে যান ভিকি। তাতে তিনি বেজায় চটে যান ওই সিভিক ভলান্টিয়ারের উপর। আর রাস্তা থেকে উঠে কোনও কথা না বলেই সোজা মারধর করতে থাকেন সিভিক ভলান্টিয়ারকে বলে অভিযোগ। এই পরিস্থিতি দেখে এগিয়ে আসেন কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট অনিরুদ্ধ বিশ্বাস।

তারপর ঠিক কী ঘটল?‌ স্থানীয় সূত্রে খবর, কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট অনিরুদ্ধ বিশ্বাস এসে ব্যবসায়ী ভিকিকে জিজ্ঞাসা করেন এই মারধরের কারণ। তখন ট্রাফিক সার্জেন্টকেও কিছু না বলে নাকে সজোরে ঘুষি মেরে দেন মুরগি ব্যবসায়ী। তাতে ঝরঝর করে রক্ত বেরতে থাকে নাক দিয়ে। কারণ নাক ফেটে যায়। ঘুষি মেরে ওই পুলিশ আধিকারিকের নাক ফাটিয়ে দেওয়ার খবর পেয়ে এলাকায় আসে হরিদেবপুর থানার পুলিশ ফোর্স। তারা ভিকি চক্রবর্তীকে গ্রেফতার করে। আর ট্রাফিক সার্জেন্টকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

আরও পড়ুন:‌ গান্ধী জয়ন্তীতে দিল্লির বুকে বৃহত্তর আন্দোলনের ডাক তৃণমূলের, অনুমতি দিল না পুলিশ

ঠিক কে, কি বলছেন?‌ এখানে উপস্থিত ছিলেন এক দোকানদার। সুব্রত নামে এলাকার ওই দোকানদার বলেন, ‘‌সকালে আমি দোকান খুলিনি। এসে শুনলাম ট্রাফিক পুলিশ আর সিভিক ভলান্টিয়ারকে মারধর করা হয়েছে। একজন মোটরবাইকে ছিলেন তিনিই মেরেছেন।’‌ আর এক প্রত্যক্ষদর্শী সুশান্তবাবু সংবাদমাধ্যমে বলেন, ‘‌স্কুটিতে করে একজন যাচ্ছিল মাংস নিয়ে। তখন সিগন্যাল না মানায় তাকে দাঁড় করিয়ে দেয় সিভিক ভলান্টিয়ার। তখন তাকে ধাক্কা মেরে ফেলে দেয় যুবকটি। পরে ট্রাফিক সার্জেন্টকেও নাকে ঘুষি মারে।’‌

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here