Home বিনোদন ‘চরিত্রের গভীরতাটা খুব গুরুত্বপূর্ণ’! শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন ইধিকা || Idhika told about working with Shakib

‘চরিত্রের গভীরতাটা খুব গুরুত্বপূর্ণ’! শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন ইধিকা || Idhika told about working with Shakib

‘চরিত্রের গভীরতাটা খুব গুরুত্বপূর্ণ’! শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন ইধিকা || Idhika told about working with Shakib

[ad_1]

কলকাতা:  বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল ইধিকা পালকে দেখা যাবে বাংলাদেশী ছবিতে। বাংলাদেশের বিখ্যাত নায়ক শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে তাঁকে দেখা যাবে। এই বিষয়ে জানতে চেয়ে নিউজ ১৮ বাংলা যোগাযোগ করলে তিনি খবরে সিলমোহর দেন। তিনি জানান হঠাৎ করেই কাজের সুযোগ পেয়েছেন তিনি।

‘রিমলি’ থেকে ‘পিলু’র ‘রঞ্জা’ সব চরিত্রে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন ইধিকা। তিনি বড় পর্দায় পা রাখতে চলেছেন শাকিব খানের বিপরীতে ‌। এতগুলি মেগার পর ভারতীয় ছবি পরিবর্তে বাংলাদেশী ছবির হাত ধরে বড় পর্দায় ডেবিউ কেন? জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন “এটা আমার বড় পর্দায় ডেবিউ নয়। আমি ইতিমধ্যেই কলকাতায় একটি ছবির কাজ করেছি। হিসেবে মতো এটা দ্বিতীয় কাজ।” কিন্তু সেই ছবি নিয়ে কিছু নিষেধাজ্ঞা থাকার কারণে এই মুহূর্তে তিনি সে বিশেষ কিছু জানাতে পারেননি। এই ছবিতে কাজের সুযোগ কী ভাবে এল? জানতে চাওয়া হলে ইধিকার জানান তিনি নিজে থেকে যোগাযোগ করেননি। বাংলাদেশ থেকেই তাঁর সঙ্গে ছবির নির্মাতারা যোগাযোগ করেন।

আরও পড়ুন: রবীন্দ্রজয়ন্তীতে দারুণ উপহার দেবের! প্রকাশ্যে ব্যোমকেশের অজিত ও ছবি মুক্তির দিন

আগে যেহেতু সেভাবে তাঁকে বড় পর্দায় দেখেননি দর্শকরা তাই বাংলাদেশের এত বড় একজন অভিনেতার বিপরীতে কাজ করতে গিয়ে ওভার শ্যাডো হয়ে যাওয়ার ভয় কি কাজ করছে ? এই প্রশ্ন ছুড়ে দিলে অভিনেত্রীর উত্তর ” না না না ভয় একদমই পাচ্ছি না বরং ভাল করে কাজটা বুঝে করার চেষ্টা করছি। যাতে একটা ভাল কাজ দর্শকদের উপহার দিতে পারি।”

অভিনেত্রীকে এতদিন আমরা মেগাতে দেখেছি। এরপরেও কি তাঁকে ধারাবাহিককে সমানভাবে দেখতে পাব? তিনি বলেন “মেগা দিয়ে আমার কাজের শুরু তাই সেটাকে তো ভুলে যেতে পারি না। আপাতত কিছুদিন মেগা করছি না। কিন্তু যদি কোন ভাল চরিত্রের অফার আসে তাহলে অবশ্যই কাজ করব।”

আরও পড়ুন: কৌশিকের ‘অর্ধাঙ্গিনী’ চূর্ণীর সঙ্গে জুটি বাঁধলেন জয়া! প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন

তাঁর কাছে ভাল চরিত্রের সংজ্ঞাটা ঠিক কী? এর আগে পজিটিভ এবং নেগেটিভ দুই ধরনের চরিত্রই করেছেন। সিনেমার কাজ করার পর ঠিক কোন শেডের চরিত্র বেছে নেবেন তিনি? জানতে চাওয়া হলে দ্বিধা না রেখে ইধিকার উত্তর ” পজিটিভ বা নেগেটিভ যে ধরনের চরিত্র হোক না কেন সেই চরিত্রের গভীরতা কতটা? সেটাই আমার কাছে খুব বেশি করে গুরুত্ব পাবে। যেমন ‘রঞ্জা’র চরিত্রটা প্রথমে নেগেটিভ ছিল তারপর ধীরে ধীরে নানা ঘটনার মধ্যে দিয়ে যেতে যেতে পজিটিভ হয়ে গিয়েছিল। ফলে চরিত্রটার একটা জার্নি আছে। একটা গভীরতা আছে। ফলে সেই ধরনের গুরুত্বপূর্ণ কোনও চরিত্র যদি পাই তাহলে সেটা পিজিটিভ না নেগেটিভ সেটা আমার চিন্তার বিষয় হবে না।” অভিনেত্রীর কথা অনুযায়ী এরপর তাঁর আরও বেশ কতগুলি কাজ আসতে চলেছে। তাঁকে খুব তাড়াতাড়ি হয়তো আমরা ওটিটি তেও দেখতে পাবো।

Tags: Bangladesh, Shakib khan

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here