Home খেলাধুলো ছক্কার রাজা হবে রোহিত, গ্যারান্টি দিলেন ক্রিস গেইল

ছক্কার রাজা হবে রোহিত, গ্যারান্টি দিলেন ক্রিস গেইল

ছক্কার রাজা হবে রোহিত, গ্যারান্টি দিলেন ক্রিস গেইল

[ad_1]

মুম্বই: তিনি ইউনিভার্স বস। ছয় মারার দক্ষতায় তার ধারে কাছে নেই কেউ। একটা সময় শাহিদ আফ্রিদি ছিলেন। কিছুটা হলে ডিভিলিয়ার্স। কিন্তু এদের দুজনেই অবসর নিয়েছেন। সম্প্রতি ক্রিস গেইলকে প্রশ্ন করা হয়েছিল এই মুহূর্তে তার কাকে সবচেয়ে বেশি ছক্কা মারার ক্ষেত্রে দক্ষ মনে হয়? গেইল এক মুহূর্ত না ভেবে জানিয়েছেন রোহিত শর্মার নাম। ইউনিভার্স বস ক্রিস গেইল নিশ্চিত এবার একদিনের ক্রিকেট বিশ্বকাপে সবচেয়ে বেশি ছক্কা মারবেন রোহিত শর্মা।

একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ক্যারিবিয়ান তারকা বলেন, সত্যি বলতে কি রোহিত শর্মা যতটা অনায়াসে ছক্কা মারতে পারে সেটা এই মুহূর্তে আমি অন্য কাউকে দেখিনি। শুধু ছয় মারা নয়, রোহিতের ব্যাটিং অন্য পর্যায়ের। বিরাট কোহলির সঙ্গে তুলনা করা উচিত নয়। রোহিতের সহজাত দক্ষতা এই মুহূর্তে সকলের থেকে বেশি। কাছাকাছি রাখতে পারি অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েলকে।

তবে ম্যাক্সওয়েল ছয় মারার ক্ষেত্রে ভাল। কিন্তু কমপ্লিট ব্যাটসম্যান হিসেবে রোহিত অনেক এগিয়ে। আমি ওর ব্যাটিং খুব উপভোগ করি। সূর্য কুমার আসার পর থেকে ওকে দেখতে ভাল লাগে। পাকিস্তানের বাবর ভাল। কিন্তু সহজাত ছয় মারার দক্ষতা নেই। তাই আমি তাকিয়ে থাকব রোহিত শর্মার দিকে। আমার খুব ভাল বন্ধু। চাইব দেশের মাঠে রোহিতের ভারত চ্যাম্পিয়ন হোক।

রোহিত নিজে রান করুক। তবে ক্রিস গেইল জানিয়েছেন এই মুহূর্তে আধুনিক ক্রিকেট ব্যাটের বিরাট ভূমিকা আছে ছয় মারার ক্ষেত্রে। অতীতে ছয় মারা এত শহর ছিল না। প্রচন্ড শক্তি লাগত, নয় নিখুঁত টাইমিং করতে হত। তিনি শক্তি দিয়ে ছয় মারতেন। রোহিতের খেলা পুরোপুরি টাইমিং নির্ভর। ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপে নেই এটা ভেবেও খারাপ লাগছে ইউনিভার্স বসের। তবে মেনে নেওয়া ছাড়া উপায় নেই।

Tags: Chris Gayle, Rohit Sharma

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here