Home আপডেট জমি দখল করতে সেনাকর্মীর পরিবারকে বয়কট ভূপতিনগরে, অভিযুক্ত TMC ঘনিষ্ঠরা

জমি দখল করতে সেনাকর্মীর পরিবারকে বয়কট ভূপতিনগরে, অভিযুক্ত TMC ঘনিষ্ঠরা

জমি দখল করতে সেনাকর্মীর পরিবারকে বয়কট ভূপতিনগরে, অভিযুক্ত TMC ঘনিষ্ঠরা

[ad_1]

রাজ্যে শাসকদল তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতি, তোলাবাজি, জমি দখল এখন নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। অভিযোগ পুলিশের কেছে গিয়েও মেলে না সুরাহা। তবে সেই ঘটনা যদি ঘটে কর্তব্যরত সেনাকর্মীর সঙ্গে। এমই অভিযোগ উঠেছে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে। কৃষ্ণগোপাল দাস নামে ওই সেনাকর্মীর দাবি, তাঁর জমি লিখে দিতে চাপ দিচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। রাজি না হওয়ায় সামাজিক বয়কটের মুখে পড়তে হয়েছে পরিবারকে। এমনকী বন্ধ করে দেওয়া হয়েছে শিশুর দুধটুকুও।

বর্তমানে হরিয়ানার আম্বালা সেনা ছাউনিতে কর্মরত রয়েছেন ভারতীয় সেনার সুবেদার কৃষ্ণগোপালবাবু। এক ভিডিয়ো বার্তায় তিনি অভিযোগ জানিয়েছেন, ধনঞ্জয় বেরা ও সুদীপ দাস নামে ২ ব্যক্তি তাঁর পরিবারের জমি লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছে। তিনি রাজি না হওয়ায় দুষ্কৃতীদের সঙ্গে রাতে বাড়িতে হামলা চালাচ্ছে তারা। ভাঙচুর করছে জানলার কাচ। বাইরে রাখা জিনিসপত্র। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে দুষ্কৃতীদের কাণ্ড।

কৃষ্ণগোপালবাবু জানিয়েছেন, ভূপতিনগর থানার ওসি ও পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। কিন্তু এখনো কোনও পদক্ষেপ করেনি পুলিশ। যার ফলে বেপরোয়া হয়ে উঠেছে দুষ্কৃতীরা। তিনি বলেন, আমার পরিবারকে সামাজিক বয়কট করা হয়েছে। দোকানে জিনিসপত্র দিচ্ছে না। শিশুর দুধ পর্যন্ত বন্ধ করে দিয়েছে। প্রতিবেশীদের হুমকি দিয়ে বলা হয়েছে, আমাদের সঙ্গে যোগাযোগ রাখলে মামলার খরচ দিতে হবে। এমনকী অবসরের পর তিনি বাড়ি ফিরলে দেখে নেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। ওই সেনাকর্মীর অভিযোগ, দুষ্কৃতীদের সঙ্গে যুক্ত রয়েছে পুলিশ ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এই ঘটনার তীব্র নিন্দা করে বিজেপির তরফে জানানো হয়েছে, রাজ্যে দুষ্কৃতীরাজ কায়েম হয়েছে। তারা কাউকে ভয় পাচ্ছে না। তাই সেনাকর্মীকেও সম্পত্তি রক্ষা করতে পুলিশের দ্বারস্থ হতে হচ্ছে। ওদিকে পুলিশ চুপ। রাজ্যের ক্ষমতায় বদল না এলে এই পরিস্থিতির পরিবর্তন সম্ভব নয়।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here