Home আপডেট জানলা পরিষ্কার করতে গিয়ে দীর্ঘক্ষণ আটকে থাকলেন বৃদ্ধা, দরজা ভেঙে উদ্ধার করল দমকল

জানলা পরিষ্কার করতে গিয়ে দীর্ঘক্ষণ আটকে থাকলেন বৃদ্ধা, দরজা ভেঙে উদ্ধার করল দমকল

জানলা পরিষ্কার করতে গিয়ে দীর্ঘক্ষণ আটকে থাকলেন বৃদ্ধা, দরজা ভেঙে উদ্ধার করল দমকল

[ad_1]

বাড়ির জানালার কাঁচ পরিষ্কার করতে গিয়ে ঘটল বিপত্তি। আটকে গেলেন বৃদ্ধা। অনেক চেষ্টা করেও সেখান থেকে বাইরে বেরিয়ে আসতে পারছিলেন না তিনি। বেশ কিছুক্ষণ আটকে থাকার পর শেষ পর্যন্ত দমকল কর্মীরা এসে ওই বৃদ্ধাকে উদ্ধার করেন। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে হুগলির শ্রীরামপুরে। এদিন দীর্ঘক্ষণ তিনি জানালায় আটকে থাকেন। তার ফলে কিছুটা ঘাবড়ে যান বৃদ্ধা। যদিও উদ্ধারের পর স্বস্তির নিশ্বাস ফেলেন তিনি। ঘটনাকে কেন্দ্র করে এদিন শ্রীরামপুরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

আরও পড়ুন: আবাসনের ছাদ থেকে নেমে ছেলে দেখলেন মায়ের নিথর দেহ, নাকের পাশে রক্ত, খুন করল কে ? 

জানা গিয়েছে, ওই বৃদ্ধার নাম মধুশ্রী গঙ্গোপাধ্যায় (৭২)। তার দুই মেয়ে মুম্বইয়ে থাকেন। ফলে তিনি শ্রীরামপুরের কোম্পানি পুকুর এলাকার ওই আবাসনের চারতলার ফ্ল্যাটে একাই থাকেন। কালীপুজোর আগে সকালে তিনি বক্স জানলার কাঁচ পরিষ্কার করছিলেন। সেটি পরিষ্কার করতে গিয়েই কোনওভাবে জানলাটির স্লাইডিং কাঁচ ভিতর থেকে লক হয়ে যায়। এরপর তিনি বেশ কয়েকবার জানলা খোলার চেষ্টা করেন। কিন্তু, ভিতরে লক থাকায় তিনি কোনওভাবেই জানলা খুলতে পারেননি। প্রথমে তিনি ভেবেছিলেন জানলাটি খুলতে সমস্যা হবে না। কিন্তু যত সময় যায় ততই জানলাটি না খোলায় ঘাবড়ে যান ওই বৃদ্ধা। বেশ কয়েকক্ষণ কিছুক্ষণ ধরে জানলা খোলার চেষ্টা করার পর অবশেষে তিনি বুঝতে পারেন যে বাইরে তিনি আটকে পড়েছেন। শেষ পর্যন্ত বিপত্তি বুঝে তিনি চিৎকার চেঁচামেচি করেন। তার চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলের কাছে ছুটে আসেন। তখন তিনি প্রতিবেশীদের সমস্যার কথা জানান।

এদিকে, এই সমস্যার কথা জানতে পেরে প্রতিবেশীরা দমকলে খবর দেন। কিছুক্ষণ পর দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে শেষ পর্যন্ত ফ্ল্যাটের দরজা ভেঙে ওই বৃদ্ধাকে উদ্ধার করেন। প্রতিবেশীরা জানিয়েছেন, তার দুই মেয়ে রয়েছে। তারা দুজনেই মুম্বইয়ে থাকেন। ফলে ওই ফ্ল্যাটে একাই থাকেন মধুশ্রী দেবী। তবে প্রতিবেশীদের সঙ্গে তার ভালোই সম্পর্ক রয়েছে। অসময়ে প্রতিবেশীরা তার পাশে থাকেন বলে জানিয়েছেন। অন্যদিকে, জানলার বাইরে আটকে থাকায় বৃদ্ধা কিছুটা ভয় পেলেও উদ্ধারের পর এই ঘটনায় তিনি হেসে পড়েন। তিনি জানান, জানলা পরিষ্কার করতে গিয়ে আটকে পড়েছিলেন। ঘটনাটি ঘটেছিল সকাল সাড়ে ৭টা নাগাদ। এদিকে এই ধরনের উদ্ধার কাজে এসে দমকল কর্মীরাও কিছুটা অবাক হয়েছেন। তবে বৃদ্ধকে উদ্ধার করতে পেরে তারা খুশি।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here