Home আপডেট জামিনের বিরোধিতা করে সৌভিক ভট্টাচার্যকে ‘প্রভাবশালী বাবার ফেমাস ছেলে’ বলল ED

জামিনের বিরোধিতা করে সৌভিক ভট্টাচার্যকে ‘প্রভাবশালী বাবার ফেমাস ছেলে’ বলল ED

জামিনের বিরোধিতা করে সৌভিক ভট্টাচার্যকে ‘প্রভাবশালী বাবার ফেমাস ছেলে’ বলল ED

[ad_1]

নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার সৌভিক ভট্টাচার্যকে ‘প্রভাবশালী বাবার ফেমাস ছেলে’ বলে আদালতে উল্লেখ করল ইডি। এদিন সৌভিকের লেনদেন নিয়ে একাধিক প্রশ্ন তুলে জামিনের বিরোধিতা করেন ইডির আইনজীবী। সঙ্গে সৌভিক তদন্তে অসহযোগিতা করছেন বলেও দাবি করেন তিনি। বুধবার এই মামলার রায়দান হতে পারে।

এদিন ইডির পক্ষে আদালতে জানানো হয় এস কে বি মেমোরিয়াল স্কুলের মাধ্যমে নিয়োগ দুর্নীতির টাকা সাদা করা হয়েছে। সেই স্কুলের যাবতীয় লেনদেনের নথি তলব করে আদালত। ইডির দাবির বিরোধিতা করে সৌভিকের আইনজীবী বলেন, যে স্কুলের নাম করা হচ্ছে সেটি ১০০ বছরের পুরনো। আর সৌভিকবাবু মাত্র ১ লক্ষ টাকা অনুদান দিয়েছেন এই স্কুলে।

ইডির সওয়ালে আরও দাবি করা হয়, সৌভিক প্রভাবশালী বাবার ফেমাস ছেলে। তিনি তদন্তে কোনও সহযোগিতা করছেন না। তাঁকে জামিন দিলে তথ্য – প্রমাণ প্রভাবিত হতে পারে। নিয়োগ দুর্নীতি মামলায় ইতিমধ্যে শৌভিকের ১১ লক্ষ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি।

নিয়োগ দুর্নীতি মামলায় ইতিমধ্যে জামিন পেয়েছেন মানিক ভট্টাচার্যের স্ত্রী। বুধবার বিকেলে সৌভিকের জামিনের আবেদনের রায়দান করতে পারে আদালত। এবার দেখার, মায়ের পর তিনিও জামিন পান কি না।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here